বৃষ কন্যা’র ব্যস্ততা

মেশ : দিনটি ভালো যাবে। কোনো বন্ধুর বিবাহ শাদীতে ব্যস্ত হবেন। ব্যবসায়ীক যোগাযোগে আশানুরুপ সাফল্য আসবে। কাজের জন্য দূরে যাওয়ার যোগ প্রবল। ঠিকাদারদের বকেয়া বিল আদায় হবে। চাকরীজীবীদের বাড়তি আয়ের যোগ।

- Advertisement -

বৃষ : দিনটি সাংগঠনিক ও রাজনৈতিক কাজে ব্যস্ততার। পিতার কাছ থেকে সাহায্য পাওয়ার যোগ। কর্ম সংক্রান্ত তদবিরে সাফল্য লাভ। ক্ষমতা ও সুনাম-সম্মান বৃদ্ধি পাবে। বৈদেশিক প্রতিষ্ঠানে কাজের সুযোগ আসবে। প্রভাবশালী ব্যক্তির সাথে সু-সম্পর্কের যোগ।

- Advertisement -google news follower

মিথুন : দিনটি সৌভাগ্যের। উন্নতির ও বিদেশ যাত্রার যোগ প্রবল। বৈদেশিক কাজে বন্ধুর সাহায্য পাবেন। ধর্মীয় সাংগঠনিক ও দাতব্য কাজে সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। প্রভাবশালী নেতার সাহোয্যের যোগ প্রবল।

কর্কট : দিনটি মিশ্র যাবে। আইনগত জটিলতা থেকে সতর্ক ও সাবধানে যানবাহন চালান নতুবা কোনো প্রকার দূর্ঘটনার আশঙ্কা প্রবল। পাওনাদারের টাকা পরিশোধের সুযোগ আসবে। শেয়ার বিনিয়োগে আয় রোজগারের যোগ প্রবল।

- Advertisement -islamibank

সিংহ : সময় ভালো যাবে। কোনো গুরুত্বপূর্ণ কাজে ব্যস্ত হতে পারেন। জীবন সাথীকে নিয়ে কোনো আত্মীয় বাড়িতে বেড়াতে যাওয়ার যোগ। ব্যবসা বাণিজ্যে আয়-রোজগারের যোগ প্রবল। ব্যবসায়ীদের অপ্রত্যাশিত লাভের সুযোগ রয়েছে। দাম্পত্য ক্ষেত্রে ভুল বুঝাবুঝির আশঙ্কা রয়েছে।

কন্যা : দিনটি ঝামেলাপূর্ণ। কাজে কর্মে বাধা বিপত্তির সম্মূখীন হতে হবে। অত্যধিক পরিশ্রম করার কারনে শরীর কিছুটা দূর্বল থাকবে। চাকরিতে সহকর্মীদের সাহায্য পেতে পারেন। জীবীকার জন্য কোনো প্রশাসনিক পরীক্ষায় অংশ নিতে পারেন। অণৈতিক সম্পর্কে ভুল বুঝাবুঝি ও অর্থ নাশের আশঙ্কা।

তুলা : রোমান্টিক সম্পর্কে উন্নতির যোগ প্রবল। সৃজনশীল পেশাজীবীদের দিনটি ভালো যাবে। শিল্পী ও কলাকুশলীদের কাজের ক্ষেত্র বৃদ্ধি পাবে। সন্তানের সাফল্যে আনন্দিত হবেন। সন্তানের সাথে কোথাও বেড়াতে যেতে পারেন। চিত্র শিল্পী ও অভিনয় শিল্পীদের নুতন কাজের সুযোগ রয়েছে।

বৃশ্চিক : দিনটি ভালো যাবে। সাংসারিক কাজে ব্যস্ত থাকতে পারেন। গৃহ সংস্কারের কাজে অর্থ ব্যয় হতে পারে। আত্মীয়দের সাথে ভুল বুঝাবুঝির আশঙ্কা প্রবল। গৃহস্থালী দ্রব্য ও আসবাব পত্র ব্যবসায় ভালো আয়ের যোগ। যানবাহন বিক্রয়ে লাভবান হতে পারেন। রোমান্টিক যোগাযোগে প্রত্যাশা পূরণ হবে।

ধনু : বৈদেশিক যোগাযোাগে সাফল্যের যোগ। স্বর্ণালঙ্কার ও বস্ত্র ব্যবসায়ীরা লাভের আশা করতে পারেন। মূল্যবাণ তথ্য লাভের দিন। গার্মেন্টস ব্যবসায়ীরা নুতন অর্ডার পেতে পারেন। ছোট ভাই-বোনকে বিদেশ পাঠানোর সুযোগ। প্রতিবেশীর বাড়িতে আপ্যায়িত হওয়ার যোগ।

মকর : দিনটি বকেয়া ধন আদায়ের। বাড়িতে ধর্মীয় অনুষ্ঠানের আয়োজনের যোগ। জীবনসাথীকে উপহার দেবার ইচ্ছা হতে পারে। খুচরা ও পাইকারী বাণিজ্যে ভালো লাভের আশা আছে। পরিবার নিয়ে কোনো রেস্টুরেন্টে খাওয়ার যোগ। শ্যালক-শ্যালিকার সাহায্য লাভের যোগ প্রবল।

কুম্ভ : দিনটি শুভ ও সম্ভাবনাময়। পরিবার-পরিজন নিয়ে বেড়াতে যাওয়ার যোগ। অবিবাহিতদের হটাৎ করেই বিবাহের কথাবার্তায় অগ্রগতি হবে। ব্যবসায়ীদের নুতন বিনিয়োগে লাভের আশা রয়েছে। অংশিদারী কাজে অংশিদারের সাহায্য পাবেন। কর্মস্থলে সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে।

মীন : বিদেশ যাত্রার সুযোগ। ট্রাভেল এজেন্সী ও ট্যুর অপারেটরদের আয়-রোজগার বৃদ্ধি পাবে। ট্রান্সপোর্ট ব্যবসায় ভালো আয়ের যোগ। প্রবাসীদের কর্মস্থলে সাফল্য লাভের সম্ভাবনা। বৈদেশিক বাণিজ্য ও আমদানী রপ্তাণীতে সাফল্য লাভ।

 

জয়নিউজ/এসএম
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM