সিংহ ধনু মীনের ভালো দিন

মেষ: দিনটি ভালো যাবে। চাকরিজীবীদের দিনটি সাফল্য লাভের। বকেয়া টাকা আদায়ের জন্য দিনটি বলবান থাকবে। ব্যবসায়ীদের নতুন নতুন ব্যবসায়িক যোগাযোগে সাফল্য আসবে। বন্ধুর সাহায্য পাবেন। বড় ভাই-বোনের সঙ্গে কোনো সাংসারিক বিষয়ে ভুল বোঝাবুঝি দেখা দেবে।

- Advertisement -

বৃষ: দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায়িক কাজে সাফল্য পাবেন। চাকরি সংক্রান্ত কোনো পরীক্ষায় সুফল আশা করতে পারেন। পদস্থ কর্মকর্তার সঙ্গে দূরের যাত্রার যোগ প্রবল। প্রভাবশালী কোনো ব্যাক্তির সাহায্যে আপনার রাজনৈতিক ও সামাজিক ক্ষেত্রে সাফল্য আসবে। পিতার কাছ থেকে সাহায্য পাওয়ার যোগ।

- Advertisement -google news follower

মিথুন: দিনটি ভাগ্যোন্নতির। জীবীকার জন্য বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনো সেমিস্টার পরীক্ষা নিয়ে ব্যস্ত হতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে ব্যস্ত থাকতে পারেন। বৃত্তি সংক্রান্ত পরীক্ষায় সাফল্য লাভের যোগ রয়েছে।

কর্কট: দিনটি ভালো যাবে না। সকালের দিকে দাম্পত্য কলহের শিকার হতে হবে। ব্যবসায়ীদের দিনটি ভালো যাবে না। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে লোকসানের আশঙ্কা। শেয়ার ব্যবসায়ীদের ক্রয়-বিক্রয়ে সতর্ক থাকতে হবে। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। আইনগত জটিলতা থেকে সতর্ক থাকতে হবে।

- Advertisement -islamibank

সিংহ: দিনটি ভালো যাবে। সকালের দিকে রাস্তাঘাটে কিছু ঝামেলায় পড়তে পারেন। তাড়াহুড়া করার কারণে কোনো মূল্যবান দ্রব্য হারিয়ে ফেলতে পারেন। ব্যবসায়ীদের দিনটি ভালো যাবে। আজ ব্যবসায়িক ক্ষেত্রে কোনো গুরুত্বপূর্ণ ঘটনা ঘটতে পারে। দাম্পত্য ভুল বোঝাবুঝি থেকে সতর্ক থাকবেন।

কন্যা: দিনটি খুব একটা ভালো যাবে না। সকালের দিকে প্রেমিকার সঙ্গে কোনো বিষয়ে ভুল বোঝাবুঝি দেখা দেবে। বিদ্যার্থীরা পরীক্ষায় আশানুরুপ সাফল্য নাও পেতে পারেন। মনের মাঝে ভয় দেখা দেবে। কর্মস্থলে কোনো সহকর্মীর আচরণে বিরক্ত হতে পারেন। অধীনস্থ কর্মচারীদের কারো সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে।

তুলা: দিনটি শুভ সম্ভাবনাময়। সকালের দিকে পারিবারিক কাজে কিছু ব্যস্ততা বাড়বে। বাড়িতে কোনো আত্মীয়-স্বজনের আগমন হতে পারে। পরীক্ষার্থীরা আশানুরুপ সাফল্য পেতে পারেন। বিকালের দিকে প্রেমের সম্পর্কে উন্নতি হতে পারে। তবে কোনো প্রতারকের দ্বারা এপ্রিল ফুল হওয়ার আশঙ্কা প্রবল।

বৃশ্চিক: দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকাল সকালই ছোট ভাই-বোনের জন্য ছোটাছুটি করতে হতে পারে। পারিবারিক কাজে ব্যস্ত হতে পারেন। যানবাহন ক্রয়-বিক্রয়ের সুযোগ আসবে। অমীমাংসিত কোনো বিষয়ের সমাধান হতে পারে। আত্মীয় ও বন্ধুদের সাহায্য লাভের যোগ বলবান।

ধনু: দিনটি ভালো যাবে। সকালের দিকে কিছু টাকা আদায়ের সুযোগ পাবেন। বাড়িতে শ্যালক-শ্যালিকার আগমন হতে পারে। যোগযোগ থেকে লাভবান হবেন। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ আশা করতে পারেন। প্রকাশক, সাংবাদিক ও মুদ্রণ ব্যবসায়ীরা ভালো আয় করার সুযোগ পাবেন।

মকর: দিনটি শুভ সম্ভাবনাময়। আপনার রোজগারের যোগ বলবান। খুচরা, পাইকারি ও বড় ব্যবসায়ীদের ভালো লাভের আশা রয়েছে। খাদ্যদ্রব্য ও পোশাক ব্যবসায়ীদের দিনটি ভালো যাবে। সঞ্চয়ের প্রচেষ্টায় সাফল্য পেতে পারেন।

কুম্ভ: দিনটি শুভাশুভ মিশ্র। সকালের দিকে অফিস যেতে পরিবহন ব্যয় বাড়বে। দূরে কোথাও যাওয়ার প্রয়োজন হতে পারে। সকাল থেকে আপনার প্রভাব-প্রতিপত্তি বাড়বে। দাম্পত্যে ভুল বোঝাবুঝির সম্ভাবনা কমে আসবে। কর্মস্থলে আপনার ক্ষমতা ও প্রভাব-প্রতিপত্তি বাড়বে।

মীন: দিনটি ভালো যাবে। সকালে বড় ভাই-বোনের কাছ থেকে কিছু টাকা পেতে পারেন। বন্ধুর জন্য কোনো কেনাকাটার যোগ রয়েছে। বিদেশ সংক্রান্ত কাজে সাফল্য লাভের যোগ। ট্রাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায় ভালো রোজগারের সুযোগ। আইনগত জটিলতার হাত থেকে রক্ষা পেতে পারেন।

জয়নিউজ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM