রায়পুরে স্কুলছাত্রীকে গণধর্ষণ, গ্রেপ্তার ১

লক্ষ্মীপুরের রায়পুরে এক স্কুলছাত্রীকে তুলে নিয়ে তিনদিন আটকে রেখে গণধর্ষণের ঘটনা ঘটেছে।

- Advertisement -

এ ঘটনায় রোববার (৮ সেপ্টেম্বর) রাতে চর ইন্দুরিয়া এলাকার রাজিব, রাকিব ও হৃদয়সহ তিন বখাটের নাম উল্লেখ করে থানায় মামলা করেন ছাত্রীর বাবা।

- Advertisement -google news follower

সোমবার (৯ সেপ্টেম্বর) প্রধান অভিযুক্ত রাজিবকে উত্তর চরবংশী থেকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তার রাজিব চর জালিয়া এলাকার আলমগীর মাঝীর ছেলে।

পুলিশ জানান, চর ইন্দুরিয়ার মেঘনা বাজার এলাকায় একটি পরিত্যক্ত বাড়িতে আটকে রেখে গণধর্ষণ করে স্কুলছাত্রীটিকে। এরপর ছাত্রীটি অচেতন হয়ে পড়লে তারা রেখে পালিয়ে যায়। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে এসএম অজিজিয়া উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে উদ্ধার করা হয়।

- Advertisement -islamibank

‘পরে তার সঙ্গে কথা বলে নির্যাতনের বিষয়টি নিশ্চিত হয় পুলিশ। এরপর তাকে দ্রুত রায়পুর থানায় নেওয়া হয়। শারীরিক পরীক্ষাসহ চিকিৎসার জন্য তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।’

অতিরিক্ত পুলিশ সুপার মো. রিয়াজুল কবির জানান, স্কুলছাত্রীকে দলবেধে তুলে নির্যাতনের ঘটনায় তিনজনকে অভিযুক্ত করে রায়পুর থানায় মামলা হয়েছে। পুলিশ এ ঘটনায় প্রধান অভিযুক্ত রাজিব হোসেনকে গ্রেপ্তার করেছে। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্ঠা চলছে।

জয়নিউজ/মনির/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM