রামগতিতে দোকান দখলকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ১০

লক্ষ্মীপুরের রামগতির বিবিরহাট বাজারে দোকান দখলকে কেন্দ্র করে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষে আহত হয়েছেন ১০ জন। এসময় হামলাকারীরা নাফিজ স্টোরসহ দুটি দোকান ভাঙচুর করে।

- Advertisement -

শুক্রবার (৬ সেপ্টেম্বর) রাতে বিবিরহাট বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে। রাতেই স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

- Advertisement -google news follower

আহতদের মধ্যে ইউনিয়ন আওয়ামী লীগ নেতা নুর আলম জন্টু, ফারহান, রায়হান, মাঈনুদ্দিন, ইব্রাহিম, শাহদাত হোসেন ও আরমান চিকিৎসাধীন রয়েছেন। বাকিরা চিকিৎসা শেষে বাড়ি ফিরে গেছেন।

আওয়ামী লীগ নেতা নুর আলম জয়নিউজকে বলেন, শুক্রবার রাতে বিবিরহাট বাজারে তাদের নাফিজ স্টোরসহ তিনটি দোকান দখলের উদ্দেশে উচ্ছেদের চেষ্টা করে মেজবাউল হক টুলুসহ নয়ন ডাকাত। এসময় তারা বাধা দিতে গেলে নয়ন ডাকাতদের লোকজন তাদের ওপর হামলা চালায়। পরে দোকান ভাঙচুর ও মালামাল লুটে করে নিয়ে যায়। এ ঘটনায় রাতেই পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে।

- Advertisement -islamibank

অপরদিকে মেজবাউল হক টুলু জয়নিউজকে বলেন, উপজেলা নির্বাচনে সমর্থন না দেওয়াকে কেন্দ্র করে নুর আলম জন্টুর সঙ্গে বিরোধের সূত্রপাত হয়। ইউনিয়ন পর্যায়ে নতুন করে আওয়ামী লীগের সম্মেলন হচ্ছে। ওই সম্মেলনে যাতে কোনো পদ পদবি না থাকে তার জন্য মিথ্যে অপবাধ দিয়ে জন্টু তার বিরুদ্ধে মিথ্যে অপপ্রচার চালাচ্ছে। হামলার ঘটনায় জড়িত ছিলেন না উল্লেখ করেন তিনি।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এটিএম আরিচুল হক জয়নিউজকে বলেন, রাতে রামগতির বিবিরহাট বাজারে দোকানকে কেন্দ্র উত্তেজনা দেখা দেয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। তবে এ ঘটনায় ক্ষতিগ্রস্তদের থানায় মামলা করার জন্য পরামর্শ দেওয়া হয়েছে। মামলা হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জয়নিউজ/আতোয়ার/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM