কর্কট মকর কুম্ভের শুভ দিন

মেষ: দিনটি মিশ্র সম্ভাবনাময়। শেয়ার ব্যবসায়ীদের লোকসানের আশঙ্কা রয়েছে। আর্থিক ক্ষেত্রে কোনো বন্ধুর সঙ্গে ঝামেলা দেখা দেবে। ব্যাংক বা কিস্তিতে ক্রয় করা পণ্যের তাগাদা বৃদ্ধির আশঙ্কা। আইনগত জটিলতা থেকে সতর্ক থাকবেন। রাস্তাঘাটে কিছু টাকা হারিয়ে ফেলার ভয়। যানবাহনে দুর্ঘটনা থেকে সতর্ক থাকুন।

- Advertisement -

বৃষ: দিনটি ভালো যাবে। দাম্পত্য সম্পর্কের উন্নতি আশা করা যায়। ব্যবসা-বাণিজ্যে আশানুরুপ রোজগারের সুযোগ রয়েছে। আর্থিক ক্ষেত্রে কোনো আত্মীয়ের সাহায্য পেতে পারেন। অংশীদারি বাণিজ্যে সাফল্য লাভ। অবিবাহিতদের বিয়ের আলোচনায় অগগ্রতি আশা করা যায়।

- Advertisement -google news follower

মিথুন: দিনটি কিছুটা মিশ্র সম্ভাবনাময়। কর্মস্থলে অপ্রত্যাশিত কোনো ঝামেলা দেখা দেবে। সহকর্মীদের সঙ্গে অকারণেই দ্বন্দ্বে জড়িয়ে যাওয়ার সম্ভাবনা। শরীরের প্রতি বিশেষ নজর দিন। ব্যক্তিজীবনে বদনামের আশঙ্কা প্রবল। অনৈতিক কাজের জন্য আর্থিক ও মানসিকভাবে ক্ষতিগ্রস্ত হতে পারেন। কাজের লোকের দ্বারা প্রতারিত হওয়ার আশঙ্কা।

কর্কট: দিনটি ভালো যাবে। প্রেম ও রোমান্সে সাফল্য লাভের সম্ভাবনা। সৃজনশীল কাজে প্রিয়জনের সাহায্য পেতে পারেন। শিল্পী ও কলাকুশলীরা আশানুরুপ আয়ের সুযোগ রয়েছে। শিল্পীদের বৈদেশিক কাজের সুযোগ আসতে পারে। মিডিয়া নির্মাতাদের নতুন কাজের সুযোগ আসবে। সন্তানের স্বাস্থ্যের উন্নতি আশা করা যায়।

- Advertisement -islamibank

সিংহ: দিনটি প্রত্যাশা পূরণের। পারিবারিক ক্ষেত্রে কোনো আত্মীয়ের সাহায্য পেতে পারেন। আবাসন ব্যবসায়ীদের অপ্রত্যাশিতভাবে কিছু আয়ের সুযোগ আসতে পারে। গৃহস্থালী ও দৈনন্দিন বাজার সদাই কেনার সুযোগ আসবে। আত্মীয়দের সঙ্গে স্থাবর সম্পত্তির ভাগ নিয়ে আলোচনা করতে পারেন।

কন্যা: দিনটি যোগাযোগের পক্ষে উত্তম। ব্যবসায়িক যোগাযোগ বাড়বে। ব্যবসা ক্ষেত্রে ছোট ভাই-বোনের সাহায্য লাভের সম্ভাবনা। সাংবাদিক ও মিডিয়াকর্মীদের আয় বৃদ্ধি। গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায়ীরা কর্মচারীদের পেমেন্ট নিয়ে কিছুটা ঝামেলা পোহাতে পারেন। বিকাশ ও রকেট এজেন্সি ব্যবসায়ীদের আর্থিক লেনদেনে সতর্ক হতে হবে।

তুলা: দিনটি আর্থিক দিক থেকে বলবান থাকবে। বকেয়া বেতন-বোনাস প্রাপ্তির যোগ প্রবল। বিদেশ থেকে কিছু টাকা আসতে পারে। বৈদেশিক প্রতিষ্ঠানে কর্মরতদের ইনসেনটিভ লাভের যোগ প্রবল। বাড়িতে দেবর, ননদ, শ্যালক, শ্যালিকার আগমনের সম্ভাবনা। খাদ্য ও পানিয়ের ব্যবসায় ভালো আয়ের সুযোগ আসবে।

বৃশ্চিক: দিনটি শুভ সম্ভাবনাময়। কর্মস্থলে নুতন কোনো দায়িত্ব পেতে পারেন। অসুস্থ ও বয়স্কদের শারীরিক অবস্থার উন্নতি হবে। অংশিদারি বা যৌথ মালিকানা ব্যবসায় ভালো লাভের আশা করতে পারেন। জীবনসঙ্গীর সাহায্য লাভের সম্ভাবনা। যৌথ মূলধনী ব্যবসায় উন্নতির সুযোগ আসবে।

ধনু: দিনটি ভালো যাবে। প্রবাসীদের রোজগার বাড়বে। সাংসারিক কাজে কিছু অর্থ ব্যয় করতে হবে। ট্রাভেল ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীদের আশানুরুপ লাভের সুযোগ রয়েছে। দূরের যাত্রায় একটু সতর্কতা প্রয়োজন। বৈদেশিক বাণিজ্যে শুল্ক ও কর সংক্রান্ত জটিলতা দেখা দিতে পারে।

মকর: দিনটি শুভ সম্ভাবনাময়। বড় ভাই-বোন বা বন্ধুর সাহায্য পাবেন। কনস্ট্রাকশন ব্যবসায়ীদের বকেয়া বিল আদায় হতে পারে। কোনো বন্ধুকে দেওয়া ধার ফেরত পাবেন। বেসরকারি চাকুরেদের বকেয়া বেতন লাভের যোগ বলবান। ঠিকাদারি ও নির্মাণ কাজের ব্যবসায় ভালো আয়ের যোগ। গবেষক ও বিদ্যার্থীরা বৃত্তির টাকা পেতে পারেন।

কুম্ভ: দিনটি শুভ সম্ভাবনাময়। কর্মস্থলে আপনার সম্মান ও মর্যাদা বাড়বে। স্থানীয় রাজনীতিতে নতুন পদ-পদবি আশা করতে পারেন। সাংগঠনিক ও সামাজিক কাজে ব্যস্ত থাকতে পারেন। প্রভাবশালী আমলা বা নেতার সাহায্য লাভের যোগ। ব্যবসা ক্ষেত্রে পিতার সাহায্য আশা করা যায়।

মীন: দিনটি শুভ সম্ভাবনাময়। ভাগ্য আপনার সহায় হতে পারে। উচ্চ শিক্ষার উদ্দেশ্যে বিদেশ যাত্রার সংবাদ পেতে পারেন। ধর্মীয় কাজে ব্যস্ত থাকবেন। পিতার কর্মস্থলে উন্নতির যোগ প্রবল। উচ্চ শিক্ষার্থে শিক্ষকের সাহায্য লাভ। জীবিকার জন্য বিদেশ যেতে পারেন।

জয়নিউজ

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM