চাঁদাবাজির সময় ‘ভুয়া সাংবাদিক’ আটক

নগরের কোতোয়ালির লামাবাজার থেকে চাঁদাবাজির সময় মো. রাকিব হাসান (২৯) এক ভুয়া সাংবাদিককে আটক করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে এটিএন বাংলা চ্যানেলের আইডি কার্ড ও বেশ কিছু ভিজিটিং কার্ডও উদ্ধার করা হয়।

- Advertisement -

বুধবার (৪ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টায় লামাবাজার এএএস সিটি করপোরেশন উচ্চ বিদ্যালয় থেকে তাকে আটক করা হয়। আটক রাকিব জামালপুর জেলার দেওয়ানগঞ্জ থানার মো. মুজাহিদুল ইসলামের ছেলে।

- Advertisement -google news follower

জানা গেছে, সাংবাদিক পরিচয় দিয়ে মানবিক সাহায্যের নামে চাঁদা দাবি করে রাকিব হাসান। তখন স্কুল কর্তৃপক্ষের সন্দেহ হয়। পরে স্কুল কর্তৃপক্ষ পুলিশকে খবর দিলে পুলিশ তাকে আটক করে। এসময় পুলিশ তার কাছ থেকে এটিএন বাংলা চ্যানেলের ভুয়া আইডি কার্ড ও ভিজিটিং কার্ড উদ্ধার করে।

কোতোয়ালির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জয়নিউজকে বলেন, সাংবাদিক পরিচয়ে মানবিক সাহায্যের নামে চাঁদা দাবির সময় এক ভুয়া সাংবাদিককে আটক করা হয়েছে। বিষয়টি এটিএন বাংলা চ্যানেলের চট্টগ্রাম অফিসকে জানানো হয়। পরে এটিএন বাংলার চট্টগ্রাম অফিসের প্রতিনিধি আবুল হাসনাত বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন।

- Advertisement -islamibank

তিনি আরো বলেন, তার বিরুদ্ধে আইনুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

জয়নিউজ/রিফাত/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM