জয়ে ফিরতে মরিয়া সাকিব

বাস্তববাদী সাকিব নিজের লক্ষ্যে পৌঁছাতে কখনোই কোনো বাধা-বিপত্তির সঙ্গে আপোষ করেন না। সফল হতেও নিংড়ে দেন নিজেকে। যার প্রমাণ সবশেষ বিশ্বকাপ। এর পেছনে তার নিবেদন, পরিশ্রমের গল্পও সবার জানা।

- Advertisement -

তবে চট্টগ্রাম টেস্ট শুরুর আগে মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) জানিয়ে গেলেন যেকোনো মূল্যে জয় পেতে চান তিনি।

- Advertisement -google news follower

আফগানিস্তানের সঙ্গে টেস্ট শুরু বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর)। তাই ম্যাচ পূর্ববর্তী আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে এলেন কাপ্তান সাকিব। সাংবাদিকদের জানিয়ে দিলেন, ব্যবধান যাই হোক জয় তার চাই।

আরও পড়ুন: চট্টগ্রামে কঠোর অনুশীলন টাইগারদের

- Advertisement -islamibank

আফগান স্পিনারদের বিপক্ষে বাংলাদেশের ব্যাটসম্যানদের চ্যালেঞ্জটা বেশ কঠিন হলেও প্রস্তুতিতে পূর্ণ আস্থা রয়েছে সাকিবের। সংবাদ সম্মেলনে সাকিব বলেন, ‘ব্যাটসম্যানদের চ্যালেঞ্জ তো অবশ্যই থাকবে। ওদের যারা ফাস্ট বোলাররা আছে তারাও ভালো মানের বোলার। আর স্পিনাররাও খুবই ভালো বোলার। তাই স্বাভাবিকভাবেই আমাদের ব্যাটসম্যানদের জন্য অনেক বড় চ্যালেঞ্জ অপেক্ষা করছে। তবে আমি আমার ব্যাটসম্যানদের ওপর পুরোপুরি আত্মবিশ্বাসী।’

অনুশীলনে দলের সবাই নিজেদের সেরাটা দিয়েছে জানান সাকিব। এখন অপেক্ষা শুধু মাঠে প্রস্তুতির সেরাটা দেখানোর, ‘গত দুই সপ্তাহে যে প্রস্তুতি হয়েছে, তার চেয়ে বেশি আশা করা আমার কাছে উচিত মনে হয় না। সবাই যার যার জায়গা থেকে সেরাটা দেওয়ার চেষ্টা করেছে। শুধু মাঠে ঐ প্র্যাকটিসটা যদি প্রদর্শন করতে পারি, আমার মনে হয় যে আমরা ভালো কিছু করতে পারব।’

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM