বৃষের ক্ষমতা বাড়বে, কন্যার ব্যয় কমবে

মেষ: দিনটি মিশ্র সম্ভাবনাময়। বকেয়া টাকা আদায়ের সুযোগ পাবেন। তবে ব্যবসায়ীদের বকেয়া টাকা আদায়ে ঝামেলার আশঙ্কা রয়েছে। সাংগঠনিক কোনো কাজে অংশ নিতে পারেন। বাড়িতে শ্যালক-শ্যালিকার আগমন হতে পারে। সঞ্চয়ের ক্ষেত্রে বাধা-বিপত্তি।

- Advertisement -

বৃষ: দিনটি ভালো যাবে। শারীরিক ও মানসিকভাবে সুস্থ বোধ করবেন। কর্মস্থলে কোনোপ্রকার দ্বন্দ্ব-সংঘাতের অবসান ও আপনার প্রভাব-ক্ষমতা বাড়বে। জীবনসঙ্গীর জন্য কিছু কেনাকাটার যোগ। ব্যবসায়িক জীবনে সাফল্য পেতে পারেন। বকেয়া আদায়ের যোগ প্রবল।

- Advertisement -google news follower

মিথুন: দিনটি ব্যয় বৃদ্ধির। সকাল থেকেই নানারকম কাজে ব্যয় বাড়বে। সাংসারিক ব্যয় বৃদ্ধি নিয়ে কিছু উত্তপ্ত বাক্যব্যয় হতে পারে। প্রবাসীরা কর্মস্থলে কিছুটা ঝামেলায় থাকবেন। বিদেশযাত্রার যোগ প্রবল। আইনি বিষয়ে জরিমানার সম্মুখীন হতে পারেন। দূরের যাত্রায় সতর্ক হতে হবে।

কর্কট: দিনটি শুভ সম্ভাবনাময়। বড় ভাই-বোনের সাহায্য লাভ। বেসরকারি চাকরিজীবী ও কলকারখানার শ্রমিকদের দিনটি ভালো নয়। বন্ধুর কাছে ধার চাইতে হতে পারে। ঠিকাদারি কাজে বকেয়া বিল আদায় হবে না।

- Advertisement -islamibank

সিংহ: দিনটি মিশ্র। কর্মস্থলে পদস্থ কর্মকর্তার সাহায্য পেতে পারেন। বেসরকারি চাকরিজীবীদের কর্মস্থলে কোনো পরিবর্তন হতে পারে। রাজনৈতিক কর্মকাণ্ডে জড়িয়ে পড়তে পারেন। সাংগঠনিক কোনো আলোচনায় সাফল্য।

কন্যা: দিনটি ভালো যাবে। ধর্মীয় বিষয়ে অগ্রগতি। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ভ্রমণযোগ। জীবিকার জন্য বিদেশযাত্রার যোগ। পিতার কাছে কোনো কারণে বকাঝকা শুনতে পারেন। ব্যয় কিছুটা কমে যাবে।

তুলা: দিনটি ভালো যাবে না। আইনি জটিলতার আশঙ্কা প্রবল। শেয়ার ব্যবসায়ী ও ঝুঁকিপূর্ণ বিনিয়োগকারীদের আশানুরুপ আয় নাও হতে পারে। চিকিৎসক ও ক্লিনিকের ব্যবসায়ীদের আয় বৃদ্ধি। কোনো আত্মীয়ের অপারেশনের সংবাদ পেতে পারেন।

বৃশ্চিক : দিনটি ব্যবসায়ীদের জন্য সাফল্যের। দাম্পত্য ক্ষেত্রে কিছু ভুল বোঝাবুঝি দেখা দেবে। অংশীদারি ব্যবসা-বাণিজ্যে ভালো আয় হতে পারে। খুচরা ও পাইকারি বাণিজ্যে আশানুরুপ লাভের আশা রয়েছে। জীবনসঙ্গীর কেনাকাটায় যেতে পারেন। বিবাহের কথাবার্তায় অগ্রগতি হবে।

ধনু :দিনটি কর্মস্থলে ঝামেলার। শরীর কিছুটা ভোগাতে পারে। ব্যবসাযিক বিষয়ে কোনো বিরোধ দেখা দিতে পারে। গোপন শত্রুতা বাড়বে। বয়স্কদের শরীর ভালো যাবে না। হাত, পা ও পেশির ব্যাথায় ভোগান্তি।

মকর : দিনটি মিশ্র সম্ভাবনাময়। সৃজনশীল কাজে কিছু সাফল্য আসতে পারে। সন্তানের স্বাস্থ্য নিয়ে কিছুটা দুশ্চিন্তায় পড়তে পারেন। অভিনয় ও কণ্ঠশিল্পীদের দিনটি ভালো যাবে। বুটিক ও কুটির শিল্প মালিকদের আয় বাড়বে। প্রেম ও রোমান্স নিয়ে দোদুল্যমান অবস্থায় থাকতে পারেন।

কুম্ভ: দিনটি ভালো যাবে। তবে পারিবারিক ক্ষেত্রে কিছু ঝামেলা হতে পারে। কোনো আত্মীয়ের অসুস্থতার আশঙ্কা। মায়ের শরীর-স্বাস্থ্য ভালো যাবে। ভূমি ও আবাসন সংক্রান্ত বিষয়ে সাফল্য।

মীন: দিনটি ঝামেলার। গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায়ীরা কিছু ক্ষতির সম্মুখীন হতে পারেন। ছোট ভাই-বোনের সঙ্গে গ্রামের বাড়িতে বেড়াতে যেতে পারেন। সাংবাদিক ও প্রকাশকদের আয় বাড়বে।

জয়নিউজ/পিডি

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM