শামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

ভারত জাতীয় ক্রিকেট দলের পেসার মোহাম্মদ শামির বিরুদ্ধে ঘরোয়া সহিংসতার অভিযোগ এনে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন পশ্চিমবঙ্গ আদালত। এর আগে শামির বিরুদ্ধে মামলা দায়ের করেন তাঁর স্ত্রী হাসিন জাহান।

- Advertisement -

ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে ফিরে এলে ১৫ দিনের মধ্যে ভারতীয় এই পেসারকে আত্মসমর্পণের নির্দেশ দিয়েছেন আদালত। হত্যার চেষ্টা, হিংস্রতা এবং সহিংসতার অভিযোগ এনে মার্চে হাসিন জাহান মামলা দায়ের করেছিলেন। ভারতীয় দণ্ডবিধির ৪৯৮-এ ধারায় এই অভিযোগ দায়ের হয়।

- Advertisement -google news follower

যদিও শামির বিরুদ্ধে তোলা অভিযোগ সত্য নয় বলে জানিয়েছেন তাঁর আইনজীবী সেলিম রহমান। তাঁর মতে, জাহানের অভিযোগে কোনো মারাত্মক অপরাধমূলক কিছু পাওয়া যায়নি।

তবে এই মামলায় আপাতত শামির ক্রিকেট ক্যারিয়ারে কোনো প্রভাব ফেলছে না। কারণ বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই) জানিয়েছেন, এটা শামির ব্যক্তিগত সমস্যা। আদালতের চূড়ান্ত সিদ্ধান্তের জন্য অপেক্ষায় আছে তারা।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM