চট্টগ্রামে কঠোর অনুশীলন টাইগারদের

প্রায় ছয়মাস পর টেস্ট খেলতে নামছে বাংলাদেশ। মাত্র দুই টেস্ট খেলা আফগানদের সঙ্গে একমাত্র টেস্ট ম্যাচটি খেলতে প্রস্তুত টাইগার বাহিনী। আগামী বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হবে।

- Advertisement -

টেস্ট ম্যাচকে ঘিরে দ্বিতীয় দিনের মতো মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) দুপুরে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে কঠোর অনুশীলন করেছে সাকিব বাহিনী। এদিন ব্যাটিং-বোলিংয়ের অনুশীলনে বেশি জোর দিয়েছে টাইগাররা।

- Advertisement -google news follower
চট্টগ্রামে কঠোর অনুশীলন টাইগারদের
বোলিং অনুশীলন করছেন পেসার এবাদত হোসেন

আফগানদের বিভ্রান্ত করার জন্য তিন ধরনের উইকেট তৈরি করা হয়েছে স্টেডিয়ামে। স্পিন সব সময়ই বাংলাদেশের পছন্দের আক্রমণ। তাই বন্দরনগরীতে দ্বিতীয় দিনের অনুশীলনে তিন স্পিনার সাকিব আল হাসান, মেহেদী হাসান মিরাজ এবং নাঈম হাসান একটু বেশিই সক্রিয় ছিলেন। এছাড়া সাকিব-মুশফিকরা লম্বা সময় ধরে ব্যাটিং অনুশীলন করতেও দেখা গেছে।

এদিকে অনুশীলন শেষে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়েছিলেন বাংলাদেশের কোচ রাসেল ডমিঙ্গো। তিনি বলেন, আফগানিস্তান টেস্টে নতুন হলেও তাদের হাল্কাভাবে নেওয়ার সুযোগ নেই। তাদের কিন্তু ভয়ডর নেই। বড়দলের বিপক্ষে আপসেট ঘটানোর সামর্থ্যও তারা রাখে। ওদের স্পিন এ্যাটাকও ভালো। তবে ভাবনার কিছু নেই। আমাদেরতো সাকিবের মতো বিশ্বসেরা তারকা আছে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM