রায়পুরে আলো পেল শত পরিবার

লক্ষ্মীপুরের রায়পুরের মেঘনা নদীর পাড়ের পল্লীতে বিদ্যুৎ সংযোগ পেল শত পরিবার। সঙ্গে ফেরত পেল বাড়তি টাকাও।

- Advertisement -

সোমবার (৩ সেপ্টেম্বর)বিকালে শত পরিবারকে আনুষ্ঠানিকভাবে পল্লী বিদ্যুৎ সংযোগ দেওয়া হয়। এ উপলক্ষে উত্তর চরবংশী জাফরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ওই পল্লীতে বিদ্যুৎ সংযোগ গ্রাহকদের নিয়ে এক মতবিনিময় অনুষ্ঠিত হয়।

- Advertisement -google news follower

এ সময় সরকারের সাফল্য তুলে ধরাসহ নতুন গ্রাহকদেরকে জামানত ও সদস্য ফি ছাড়া বাকি টাকা তাদের ফেরত দেওয়া হয়।
রায়পুরে আলো পেল শত পরিবার

নতুন গ্রাহক নুরজাহান বেগম বলেন, আগে এ গ্রামে বিদ্যুৎ ছিল না। এখন টিভি, ফ্যান ও বাতি জ্বলছে। কি যে আনন্দ। এ জন্য শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই।
বাড়তি টাকা পেয়ে গ্রাহক ইউছুফ বলেন, তার খুশির কথা, বিদ্যুতের মিটার জামানতসহ দেওয়া হয়েছিল ১৫ শত টাকা। ওই টাকার জামানত ও সদস্য ফি ছাড়া বাকি তিনশত টাকা ফেরতসহ ঘরে আলো দিয়েছে। এতে আমি খুশি। যা অতীতে কেউ করেনি।

- Advertisement -islamibank

তিনি আরো বলেন, শেখ হাসিনার জন্যই বিদ্যুৎ বিভাগ তাদের বাড়ি এসে এ কাজ করেছে। তা না হলে বাড়তি টাকা ফেরত পাওয়া যেত না বলে উল্লেখ করেন তিনি।
এ সময় আরো উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর পল্লী বিদ্যু সমিতির জেনারেল ম্যানেজার প্রকৌশলী মো.শাহজাহান কবির, নির্বাহী প্রকৌশলী (ফেনি) ইদ্রিস আলী মিয়া, ডিজিএম (রায়পুর জোনাল অফিস) শেখ মনোয়ার মোরশেদ, ডিজিএম (কারিগরি) খান মোহাম্মদ বোরহান, লক্ষ্মীপুর পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি মনিরুল ইসলাম, ইসি প্রশাসন মো. সুলতান আহাম্মেদ ও স্থানীয় চেয়ারম্যান আবুল হোসেন।

জয়নিউজ/আতোয়ার/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM