বোয়ালখালীতে আগস্টে গ্রেফতার ১৭: সহস্র ইয়াবা উদ্ধার

বোয়ালখালীতে গত আগস্ট মাসে মাদকবিরোধী অভিযানে ১৭ জনকে গ্রেফতার করা হয়েছে। উদ্ধার করা হয়েছে ১ হাজার ৬০টি ইয়াবা ট্যাবলেট ও ১৮০ লিটার দেশি চোলাই মদ।

- Advertisement -

বোয়ালখালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. হেলাল উদ্দিন ফারুকী জানান, গত এক মাসে মাদকবিরোধী অভিযানে ১৭ জন মাদক ব্যবসায়ী ও ৪৩ জন মাদকসেবীকে আইনের আওতায় আনা হয়েছে। উদ্ধার করা হয়েছে প্রায় ৩ লাখ ৯০ হাজার টাকা মূল্যের ইয়াবা ও চোলাই মদ।

- Advertisement -google news follower

এছাড়া বিভিন্ন মামলায় আদালতের সাজাপ্রাপ্ত ১০ জন আসামিকে গ্রেফতার করা হয়েছে। এরমধ্যে একজন যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিও রয়েছেন। আদালতের গ্রেফতারি পরোয়ানা তামিল করা হয়েছে ১৭৫টি।

পাশাপাশি শরণার্থী ক্যাম্প থেকে পালিয়ে আসা ৭ জন রোহিঙ্গাকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে- যোগ করেন ফারুক।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ নেয়ামত উল্লাহ পিপিএম বলেন, মাদকের মূল উৎপাটনে কাউকে কোনো ছাড় দেওয়া হবে না। মাদক নির্মূলে এর
আশ্রয়-প্রশ্রয়দাতাদের দরজায়ও আঘাত হানা হবে।

- Advertisement -islamibank

মাদক আগুনের চেয়েও ভয়াবহ মন্তব্য করে তিনি বলেন, একটি পরিবার ও সমাজকে ধবংস করে দিতে পারে মাদক। পরিবারের যেকেউই আক্রান্ত হতে পারেন এ মরণনেশায়। তাই সচেতনতার পাশাপাশি মাদকের বিরুদ্ধে সোচ্চার হতে হবে। নির্মূলে সোচ্চার না হলে ধীরে ধীরে এ মরণনেশায় আমার-আপনার পরিবারকে গ্রাস করবে।

মাদক নির্মূল করা গেলেই সামাজিক অপরাধ অনেকাংশে কমে আসবে বলে মন্তব্য করেন সম্প্রতি বোয়ালখালী থানায় যোগ দেওয়া এ ওসি।

জয়নিউজ/মাসুদ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM