ইউএনডিপির অনুদান সঠিক খাতে ব্যবহারে গুরুত্বারোপ মেয়রের

0

প্রান্তিক জনগোষ্ঠীর ভাগ্য উন্নয়নে শিক্ষা, ব্যবসা ও দক্ষতা উন্নয়নে ইউএনডিপির আর্থিক অনুদান সঠিক খাতে ব্যবহারের ওপর গুরুত্বারোপ করেছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) মেয়র আ জ ম নাছির উদ্দীন।

তিনি রোববার (১ সেপ্টেম্বর) সকালে চসিক কনফারেন্স হলে City Context And Urban poverty Profile (UPP) Shareing শীর্ষক কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সিটি মেয়র আরো বলেন, দারিদ্র্য বিমোচনের লক্ষ্যে এই আর্থিক অনুদান। ইউএনডিপি এক্ষেত্রে এগিয়ে আসায় তিনি তাদের ধন্যবাদ জানান।

যে কাজের জন্য এই আর্থিক অনুদান দেওয়া হচ্ছে তা সঠিকভাবে ব্যবহারের ওপর গুরুত্বারোপ করে তিনি বলেন, এই আর্থিক অনুদান উপকারভোগীদের মধ্যে স্বচ্ছলতা আনবে। দরিদ্র জনগোষ্ঠীর আর্থ-সামাজিক অবস্থার পরিবর্তন হবে।

চসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সামসুদ্দোহার সভাপতিত্বে প্রান্তিক জনগোষ্ঠীর জীবন উন্নয়ন প্রকল্পের টাউন ম্যানেজার মোহাম্মদ সরোয়ার খানের সঞ্চলনায় সভায় উপস্থিত ছিলেন চসিক কাউন্সিলর ছালেহ আহমদ চৌধুরী, মো. ইসমাইল বালী, হাজী জয়নাল আবেদীন, মো. মোরশেদ আলম, নাজমুল হক উিউক, মোবারক আলী, আবুল হাশেম, মোহাম্মদ আযম, মোহাম্মমদ হোসেন হিরণ, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর ফারজানা পারভীন, আবিদা আজাদ ও আনজুমান আরা বেগম।

এতে আরো উপস্থিত ছিলেন চসিকের প্রধান রাজস্ব কর্মকর্তা মুফিদুল আলম, প্রধান শিক্ষা কর্মকতা সুমন বড়ুয়া, সিটি মেয়রের একান্ত সচিব আবুল হাশেম প্রমুখ।

এছাড়া ইউএনডিপির পক্ষে ইঞ্জিনিয়ার সাইফুর রহমান, সাইদুল আলম, কোহিনুর আকতার, আনোয়ারা আলম, ইঞ্জিনিয়ার আশিকুল হক, গিয়াস উদ্দিন, আবুল খায়ের, টিপু হালিম, শাহেদা আকতার, আফজাল হোসেন শাকিল, সুধির রায় ও নজরুল ইসলাম মজুমদার উপস্থিত ছিলেন।

জয়নিউজ/আরডি/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...