পার্বত্য ত্রাণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী

‘আদর্শ মানবসেবা সবসময়, সবখানে’- এই স্লোগানকে ধারণ করে পথচলা শুরু করেছিল স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন পার্বত্য ত্রাণ ফাউন্ডেশন (পিটিএফ)। সফল এই পথচলার দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপন করেছে পিটিএফ।

- Advertisement -

রোববার (১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে খাগড়াছড়ি জেলা শহরের ক্ষুদ্র নৃগোষ্ঠীর সামনে থেকে র‌্যালি বের করে পিটিএফ।

- Advertisement -google news follower

চেঙ্গী স্কয়ার ঘুরে এসে ক্ষুদ্র নৃগোষ্ঠী সাংস্কৃতিক ইনিস্টিউটের অডিটোরিয়ামে এসে শেষ হয় র‌্যালি। সেখানে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপন করা হয়। এরপর শুরু হয় আলোচনা সভা।

সংগঠন সভাপতি কালায়ন তালুকদারের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী।

- Advertisement -islamibank

তিনি বলেন, পার্বত্য ত্রাণ ফাউন্ডেশন সামাজিকভাবে দুই বছরের মধ্যে যে কাজ করেছে তা প্রশংসনীয়। আশা করি, এই সংগঠনের কাজ অব্যাহত থাকবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পার্বত্য জেলা পরিষদ সদস্য জুয়েল চাকমা, উপজেলা চেয়ারম্যান মো. শানে আলম, পার্বত্য ভিক্ষু সংঘ কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক ভদন্ত জ্ঞান রত্ন থেরো, খাগড়াছড়ি সনাকের সহসভাপতি প্রফেসর মধুমঙ্গল চাকমা ও সমাজসেবক ধীমান খীসা।

আলোচক ছিলেন পার্বত্য ভিক্ষু সংঘের যুগ্ম সাধারণ সম্পাদক ভদন্ত সুগতলঙ্কার থেরো এবং পার্বত্য ত্রাণ ফাউন্ডেশন দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপন কমিটির আহ্বায়ক ভদন্ত প্রজ্ঞালোক থেরো।

জয়নিউজ/সবুজ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM