রোহিঙ্গা কিশোরীর কান ফোঁড়ানোয় ‘রাজকীয় উৎসব’

টেকনাফের ‘রোহিঙ্গা ডাকাত’ নূর মোহাম্মদের কিশোরী মেয়ের কান ফোঁড়ানো উপলক্ষে সম্প্রতি হয়ে গেল রীতিমতো রাজকীয় এক উৎসব!

- Advertisement -

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিরা নানা উপহার নিয়ে আসেন। সবমিলিয়ে তাদের কাছ থেকে পাওয়া গেছে এক কেজি স্বর্ণালংকার ও নগদ ৪৫ লাখ টাকা!

- Advertisement -google news follower

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, নূর মোহাম্মদের বিরুদ্ধে থানায় হত্যা, ডাকাতি, অপহরণসহ অনেক মামলা রয়েছে এবং তিনি মোস্ট ওয়ান্টেড আসামি।

‘এলাকাবাসীর কাছ থেকে এ ঘটনার খবর জানার পর থেকে রোহিঙ্গা নূর মোহাম্মদকে ধরার জন্য কয়েকদফা অভিযান চালানো হয়েছে। কিন্তু তিনি তার বিশাল অস্ত্রধারী ডাকাত বাহিনী নিয়ে টেকনাফের গহীন পাহাড়ে আশ্রয় নিয়েছেন। তাই তাকে ধরা যাচ্ছে না,’ যোগ করেন প্রদীপ কুমার দাশ।

- Advertisement -islamibank

টেকনাফের হ্নীলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী জানান, রোহিঙ্গা নূর মোহাম্মদ গত ২২ আগস্ট তার মেয়ের কান ফোঁড়ানোর অনুষ্ঠানের আয়োজন করেছিলেন। এতে গরু-ছাগল জবাই করে আয়োজন করা হয় বড় ভোজ অনুষ্ঠানের। আমন্ত্রিতদের অধিকাংশই রোহিঙ্গা ডাকাত, সন্ত্রাসী ও রোহিঙ্গা ইয়াবা চোরাকারবারির দল।

জয়নিউজ/এমজেএইচ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM