সিংহের ক্ষমতা বাড়বে, কুম্ভের সুখ

মেষ: দিনটি ভালো যাবে। বিদ্যার্থীদের পড়াশোনায় আগ্রহ বাড়বে। সন্তানের পড়াশোনা ও পরীক্ষা নিয়ে কিছুটা ব্যস্ত হতে পারেন। কুটির শিল্প ও বুটিক শিল্পের সঙ্গে জড়িতদের অনলাইনে বিক্রয় বাড়তে পারে। শিল্পীদের কাজের সূত্রে দূরে কোথাও যাওয়ার সুযোগ আসতে পারে। প্রেমে সাফল্য আশা করা যায়।

- Advertisement -

বৃষ: দিনটি ভালো যাবে। আজ কর্মস্থলে আপনার কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। গৃহস্থালী দ্রব্য বা আসবাবপত্র ক্রয়ের যোগ প্রবল। মায়ের শরীর-স্বাস্থ্য কিছুটা ভোগাতে পারে। আত্মীয়দের কারো আগমন হওয়ার সম্ভাবনা। বাড়িতে কোনো শুভানুষ্ঠানের আয়োজন করতে পারেন। যানবাহন লাভ।

- Advertisement -google news follower

মিথুন: দিনটি শুভ সম্ভাবনাময়। বৈদেশিক কাজে আশানুরুপ সাফল্য পেতে পারেন। সাংবাদিক ও মিডিয়াকর্মীদের আয় বাড়বে। বৈদেশিক যোগাযোগে সাফল্য নিশ্চিত। সাহিত্যিক ও প্রকাশক, মূদ্রণ ব্যবসায়ী ও অনলাইন বিক্রেতাদের প্রত্যাশা পূরণ হবে। অ্যাপভিত্তিক সেবাদানকারী প্রতিষ্ঠানে কর্ম লাভের যোগ প্রবল।

কর্কট: দিনটি বকেয়া টাকা আদায়ের জন্য ভালো। রেস্টুরেন্ট, মৌসুমি ফল ও সবজির ব্যবসায়ী ও খুচরা দোকানদারদের ভালো আয় হবে। আজ বাইরে কোথাও খেতে যেতে পারেন। সঞ্চয়ের প্রচেষ্টায় সাফল্য আসবে। চাকরিজীবীদের বাড়তি আয়ের সুযোগ রয়েছে।

- Advertisement -islamibank

সিংহ: দিনটি ভালো যাবে। ব্যবসায়ীদের আয় বৃদ্ধির যোগ প্রবল। কর্মস্থলে আপনার ক্ষমতা ও পদমর্যাদা বাড়বে। প্রভাবশালী ব্যক্তির আনুকূল্য পেতে পারেন। অবিবাহিতদের বিয়ের কথাবার্তায় অগ্রগতি আশা করা যায়। ব্যক্তিজীবনে কোনো অপ্রত্যাশিত সাফল্য পেতে পারেন।

কন্যা: দিনটি বিদেশ যাত্রার ক্ষেত্রে অনুকূল। প্রবাসীদের কর্মস্থলে অগ্রগতি হবে। ড্রাইভার ও মেকানিকদের বাড়তি আয়ের সুযোগ রয়েছে। ট্রান্সপোর্ট এজেন্টদের আয় বৃদ্ধির যোগ প্রবল। দিনের শেষভাগে দূরে কোথাও যাওয়ার সুযোগ আসবে। আজ হিংসাত্মক কাজে ক্ষতিগ্রস্ত হতে পারেন।

তুলা: দিনটি মিশ্র সম্ভাবনাময়। বাড়িতে বন্ধু-বান্ধবের আগমন হতে পারে। কোনো ব্যবসায়িক কাজে ব্যস্ততা বৃদ্ধির সম্ভাবনা। খুচরা বিক্রয়ে ভালো আয়ের যোগ। করপোরেট প্রতিষ্ঠানের কোনো কাজের কন্ট্রাক্ট পেতে পারেন। ঠিকাদারি ব্যবসায়ীদের নতুন টেন্ডারের কাজে প্রভাবশালী ব্যক্তির সাহায্য লাভের যোগ।

বৃশ্চিক: দিনটি মিশ্র সম্ভাবনাময়। কর্মস্থলে কিছু অনভিপ্রেত সমস্যার সম্মুখীন হতে হবে। প্রশাসনিক ব্যক্তিরা কোনো হয়রানির শিকার হতে পারেন। পিতার সঙ্গে মনোমালিন্য হওয়ার আশঙ্কা প্রবল। মায়ের শরীর হঠাৎ খারাপ হতে পারে। চাকরি সংক্রান্ত পরীক্ষায় প্রতারিত হতে পারেন।

ধনু: দিনটি ধর্মীয় ও আধ্যাত্মিক কাজের জন্য শুভ। উচ্চ শিক্ষার্থে বিদেশ যাত্রা বা ভিসা লাভের যোগ প্রবল। সাংবাদিক ও সাহিত্যকদের রাষ্ট্রীয় আনুকূল্য লাভের সুযোগ রয়েছে। জীবিকার জন্য মধ্যপ্রাচ্যের দেশগুলিতে যাওয়ার সুযোগ পাবেন। আর্থিক দিক বলবান হয়ে উঠবে। পিতার কাছ থেকে কিছু অর্থ লাভের যোগ।

মকর: দিনটি মিশ্র সম্ভাবনাম। আজ আইনগত জটিলতায় ভোগার আশঙ্কা প্রবল। বাড়িতে কোনো পুরনো পাওনাদারের আগমন হতে পারে। সাংবাদিক ও সাহিত্যিকদের আর্থিক অনিশ্চয়তায় পড়ার আশঙ্কা। চিকিৎসকদের আয় বাড়বে। আত্মীয়দের দ্বারা লোকসানের আশঙ্কা রয়েছে।

কুম্ভ: দিনটি দাম্পত্য সুখ-শান্তির। স্বামী-স্ত্রীর ভুল বোঝাবুঝির অবসান হবে। বাড়িতে আত্মীদের আগমন যোগ। ব্যবসায়িক কাজের জন্য বিদেশ যাত্রার সুযোগ পেতে পারেন। জীবনসঙ্গীর জন্য কেনাকাটার সুযোগ আসবে। ব্যবসায় কোনো নতুন বিনিয়োগের চিন্তা করতে পারেন। শরীর ভালো যাবে।

মীন: কর্মস্থলে সহকর্মী বা অধীনস্থ কর্মচারীদের সঙ্গে কোনো কারণে ঝামেলা দেখা দেবে। স্বাস্থ্য ভালো যাবে না। কাজের লোকের আচরণে বিরক্ত হতে পারেন। সাংসারিক ক্ষেত্রে কোনো অনভিপ্রেত ঘটনা ঘটতে পারে। ব্যবসায় আর্থিক ক্ষতির আশঙ্কা প্রবল।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM