পটিয়ায় ট্রাকচাপায় রোহিঙ্গা রিকশাচালকের মৃত্যু

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া বাসস্ট্যান্ড এলাকায় কক্সবাজারমুখী একটি ট্রাকের চাপায় আবু সামাদ (৫০) নামে এক রিকশাচালক নিহত হয়েছেন।

- Advertisement -

পটিয়া ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, রোববার(২৫ আগস্ট) রাত সোয়া ১টায় এ দুর্ঘটনা ঘটে। তার গ্রামের বাড়ি পটিয়ার ভাটিখাইন ইউনিয়নে।

- Advertisement -google news follower

পটিয়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সোমেন বড়ুয়া জয়নিউজকে বলেন, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া বাসস্ট্যান্ড এলাকায় চলাচলরত ওই রিকশাকে পেছন থেকে আসা একটি ট্রাক চাপা দিয়ে পালিয়ে যায়। আহত রিকশাচালককে উদ্ধার করে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এসময় চমেকের জরুরি বিভাগের দায়িত্বরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। তার লাশ চমেক পুলিশ ফাঁড়ির হেফাজতে রাখা হয়েছে।

তবে আরেকটি সূত্র জানিয়েছে, নিহত আবু সামাদ একজন রোহিঙ্গা নাগরিক। সে কয়েক বছর আগে পটিয়া হতে বিয়ে করে বসবাস করছে। তিনি দুটি বিয়ে করেছেন বলে সূত্রটি নিশ্চিত করেছেন।

জয়নিউজ/কাউছার/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM