রুমিন ফারহানার প্লট চাওয়ার আবেদন ভাইরাল

বিএনপির নারী সাংসদ ব্যারিস্টার রুমিন ফারহানা গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিমের কাছে ১০ কাঠার প্লট চেয়ে আবেদনপত্রটি সামাজিক যোগাযোগমাধ্যমে এরইমধ্যে ভাইরাল হয়ে গেছে।

- Advertisement -

আবেদনপত্রে তিনি লিখেছেন, ঢাকাস্থ পূর্বাচল আবাসিক এলাকায় ১০ কাঠার প্লটের প্রয়োজন। ঢাকা শহরে আমার কোনো জায়গা/ফ্ল্যাট, জমি নাই। ওকালতি ছাড়া আমার অন্য কোনো ব্যবসা/পেশা নেই। আমার নামে ১০ কাঠা প্লট বরাদ্দের জন্য সুব্যবস্থা করে দিতে আপনার মর্জি হয়।

- Advertisement -google news follower

১০ কাঠার প্লট পেলে তিনি ‘চিরকৃতজ্ঞ’ থাকবেন বলেও আবেদনপত্রে উল্লেখ করেছেন। আবেদনপত্রে নাম, পদবির সঙ্গে সংসদ সদস্য হিসেবে রুমিন ফারহানার ব্যবহৃত সিলও ব্যবহার করা হয়েছে। আবেদনপত্রে তারিখ দেওয়া আছে ৩ আগস্ট, ২০১৯।

জাতীয় সংসদে বক্তৃতার সময় বর্তমান সংসদকে অবৈধ উল্লেখ করেও তার ১০ কাঠা প্লট চাওয়ার বিষয়টি নিয়ে অনেকে সমালোচনা করেছেন। তবে কেউ কেউ আবার বিষয়টি সমর্থন করেছেন। তাদের মতে, তিনি এমপি, এমন আবেদন করতেই পারেন।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM