গুজব ছড়ানোর অভিযোগে গ্রেপ্তার ১

সরকার ও দেশের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে মো. রাহিদুল ইসলাম (২২) নামে একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

- Advertisement -

রাহিদুল ইসলাম ভোলার বোরহান উদ্দিন থানার তছলিম মুন্সীর ছেলে।

- Advertisement -google news follower

শনিবার (২৪ আগস্ট) বিকেল সাড়ে ৫টার দিকে আকবরশাহর একে খান এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় গুজব ছড়ানোর কাজে ব্যবহৃত দুটি মুঠোফোন ও সিম কার্ড উদ্ধার করা হয়।

র‌্যাব-৭ এর সহকারী সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান বলেন, রাহিদুল ইংরেজিতে ‘রাহাত কবির’ নামে ফেসবুক আইডি থেকে প্রধানমন্ত্রী ও রাষ্ট্রের বিরুদ্ধে মিথ্যা এবং মানহানিকর তথ্য, বিভিন্ন ছবি-ভিডিও প্রচারসহ অন্যের পোস্ট শেয়ার করে নানাসময় গুজব ছড়াতো।

- Advertisement -islamibank

তিনি আরো বলেন, জিজ্ঞাসাবাদে রাহিদুল ফেসবুকসহ বিভিন্ন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এ ধরনের গুজব ছড়ানোর কথা স্বীকার করেছে। তার দেওয়া তথ্য যাচাই-বাছাইয়ের ভিত্তিতে এই চক্রের সঙ্গে জড়িত অন্যান্য সদস্যদের গ্রেপ্তারে অভিযান চলছে। আসামিকে আকবরশাহ থানায় হস্তান্তর করা হয়েছে।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM