নারী সহকর্মীর সাথে ভিডিও প্রকাশের অপরাধে…

জয়নিউজ ডেস্ক

- Advertisement -

সৌদি আরবে নারী সহকর্মীর সাথে সকালের নাশতা করার ভিডিও টুইটারে প্রকাশ করায় এক মিশরীয়কে গ্রেফতার করেছে সৌদি কর্তৃপক্ষ। ভিডিওটিকে তারা ‘আপত্তিকর’বলে ঘোষণা করে।

- Advertisement -google news follower

ত্রিশ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, একজন পুরুষ ও একজন মহিলা জেদ্দা শহরের একটি হোটেল ডেস্কে পাশাপাশি বসে নাশতা করছেন। এসময় তাদেরকে বেশ খোশমেজাজে কথা বলতে দেখা যায়। খবর আল জাজিরার।

এক পর্যায়ে মহিলাটি তার পুরুষ সহকর্মীকে কিছুটা রুটি খাইয়ে দেন।

- Advertisement -islamibank

ভিডিওটি ভাইরাল হওয়ার পর স্থানীয় গণমাধ্যমে জানানো হয় ওই ভিডিও প্রকাশ করা মিশরীয় নাগরিককে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে দেশের আইন ভঙ্গ করার অভিযোগ আনা হয়েছে। ওই ব্যক্তির পাঁচ বছরের জেল হতে পারে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এই খবর প্রকাশ হওয়ার পর অনেকেই সৌদি আরবের এমন কাজের নিন্দা করছেন। ঘানেম আল মাশারির নামের একজন টুইটারে সৌদি প্রিন্সদের ছবি পোস্ট করে বলেন, যে দেশে বাদশার ছেলেরা সাধারণ মানুষের টাকা লুট করে আর মেয়েদের জড়িয়ে ধরা ছবি প্রকাশ করে তাদের কোন বিচার হয় না।

জয়নিউজ/এডি/জেডএইচ

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM