রেলস্টেশনের গায়িকা এখন বলিউডে

মুম্বাইয়ের বাবুল মণ্ডলের সঙ্গে বিয়ে হয়েছিল রানু মণ্ডলের। স্বামী মারা যাওয়ার পর রানাঘাটে ফিরে আসেন তিনি। রেলস্টেশনে ঘুরে ঘুরেই গান গাইতেন। তারপর তাঁর গাওয়া গানের ভিডিও ভাইরাল হয়ে যায় ফেসবুকে। রেলস্টেশনের গায়িকা সেই রানু সোজা পৌঁছে গেলেন মুম্বাইয়ের বলিউডের গানের স্টুডিওতে!

- Advertisement -

স্বপ্ন যে এভাবে বাস্তব রূপ নেবে ভাবতে পারেননি রানু নিজেও৷ বলিউডে প্রথম গান গাইলেন হিমেশ রেশমিয়ার সঙ্গে। রানাঘাটের ভাইরাল হওয়া সেই রানু দেখিয়ে দিলেন গুন থাকলে এর কদর পাওয়া যায়। দেখিয়ে দিলেন ভাগ্য বদলাতে বেশি সময় লাগে না যদি সত্যি প্রতিভা থেকে থাকে।

- Advertisement -google news follower

গায়ক ইমেশ রেশমিয়া তাঁর ট্যুইটারে রেকর্ডিংয়ের ভিডিও শেয়ার করে লিখেছেন, তাঁর নিজের ছবি হ্যাপি হার্ডির জন্য গানের রেকর্ডিং করালেন তিনি। ছবিতে অভিনয় করেছেন হিমেশ নিজেই। আর সেই ছবিতে প্লে ব্যাক করেছেন রানু।

রানাঘাটের স্টেশনে ভিক্ষে করা থেকে আজকের এই রাস্তা রানুর কাছে স্বপ্নের থেকে কম কিছু নয়। তাঁর গানের একটি ভিডিও ছড়িয়ে পড়তেই রাতারাতি অনেকের নজরে চলে আসেন তিনি।

- Advertisement -islamibank

তারপর থেকে ভারত ও বাংলাদেশ থেকে অনেক অফার আসতে থাকে। এমনকি একটি রিয়্যালিটি শো থেকেও ডাক পান তিনি।

জয়নিউজ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM