বান্দরবানে ৪ বছরের শিশুকে যৌন হয়রানি, গাড়িচালক গ্রেপ্তার

বান্দরবানে চার বছরের এক মেয়েশিশুকে যৌন হয়রানির অভিযোগে জহিরুল ইসলাম (৩৮) নামে এক গাড়িচালককে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২২ আগস্ট) তাকে গ্রেপ্তার করা হয়।

- Advertisement -

পুলিশ ও স্থানীয়রা জানায়, বান্দরবান সদরের বনানী স’মিল এলাকায় চার বছরের এক মেয়েশিশুকে দোকান থেকে বাসায় পৌঁছে দেওয়ার কথা বলে একটি ভবনের তৃতীয়তলার ছাদে নিয়ে যায় অভিযুক্ত জহিরুল। সেখানে ওই শিশুকে যৌন হয়রানি করে সে। একপর্যায়ে মেয়েটি কান্না শুরু করলে তাকে ছেড়ে দেয় জহিরুল। পরে মেয়েটি বাসায় এসে এ ঘটনা তার মা’কে জানালে পরিবারের পক্ষ থেকে থানায় মামলা করা হয়।

- Advertisement -google news follower

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম চৌধুরী জয়নিউজকে জানান, যৌন হয়রানির অভিযোগে শিশুটির বাবা থানায় মামলা করেছেন। এ ঘটনায় অভিযুক্ত আসামি জহিরুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে যৌন হয়রানির কথা স্বীকার করেছে অভিযুক্ত ব্যক্তি।

জয়নিউজ/আলাউদ্দিন/এমজেএইচ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM