ওসমান গণির চিকিৎসায় এগিয়ে এলেন মেয়র

মাওলানা মো. ওসমান গনি সাতকানিয়া আহমদীয়া সুন্নীয়া মাদ্রাসায় শিক্ষকতা করতেন। দীর্ঘদিন ধরে তিনি কিডনি রোগে ভুগছেন। কিডনি রোগের চিকিৎসা করাতে গিয়ে ওসমান গনিকে বিক্রি করতে হয়েছে সহায় সম্বল। দীর্ঘ ৮ মাস ধরে তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

- Advertisement -

কিন্তু অর্থের অভাবে ওসমান গণির চিকিৎসা বন্ধ হওয়ার উপক্রম হয়েছে। চিকিৎসার জন্য সহায়তা চেয়ে মানুষের দুয়ারে দুয়ারে ঘুরছিলেন ওসমান গণি। যখনই চোখে অন্ধকার দেখছিলেন ওসমান তখনই তার সামনে আশার আলো হয়ে আবির্ভূত হলেন নগরপিতা আ জ ম নাছির উদ্দিন।

- Advertisement -google news follower

বুধবার (২১ আগস্ট) বিকালে ওসমান গণি চিকিৎসা সহায়তার আবেদন নিয়ে হাজির হন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের দপ্তরে।

মেয়র কিডনি রোগাক্রান্ত ওসমান গণির সঙ্গে দীর্ঘক্ষণ কথা বলেন। পরে চিকিৎসার জন্য তার হাতে ৩০ হাজার টাকার একটি চেক তুলে দেন।
মেয়র এসময় তাকে চিকিৎসা সহায়তার ব্যাপারে ধারাবাহিক সহায়তার আশ্বাস দেন।

- Advertisement -islamibank

ওসমান গণির সঙ্গে কথা বলে জানা যায়, তার বাড়ি কক্সবাজার জেলার ইসলামাবাদ গ্রামে। তিনি এক ছেলে ও তিন কন্যা সন্তানের জনক। ওসমান ছোট বেলায় তার বাবাকে হারান। মা মোহসেনা বেগম, স্ত্রী ও চার সন্তানকে নিয়ে কিডনি রোগগ্রস্ত ওসমান গণি বর্তমানে চরম দারিদ্র্যের মধ্যে দিনাতিপাত করছেন।

জয়নিউজ/আরডি/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM