হাটহাজারীতে ত্রিপুরা গৃহবধূকে ধর্ষণচেষ্টা!

হাটহাজারীতে চৈতী ত্রিপুরা (ছদ্মনাম) নামে এক গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে স্থানীয় এক যুবকের বিরুদ্ধে।

- Advertisement -

মঙ্গলবার (২০ আগস্ট) হাটহাজারীর ১নং ফরহাদাবাদ ইউনিয়নের সোনাই ত্রিপুরা পাড়ায় এ ঘটনা ঘটে। ধর্ষণচেষ্টায় অভিযুক্ত মো. নাজিম (৩২) একই ইউনিয়নের মফিজুর রহমানের ছেলে।

- Advertisement -google news follower

স্থানীয় ইউপি মেম্বার সিরাজুল ইসলাম চৌধুরী ইমরান জয়নিউজকে বলেন, সোনাই ত্রিপুরা পাড়ায় মদ খেয়ে মো. নাজিম ত্রিপুরা এক গৃহবধূর ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা করে। পরে তাকে ধর্ষণ করতে না পেরে তার স্বামীকে মারধর করে নাজিম। এ ঘটনায় গতকাল রাতে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

তিনি অভিযোগ করে বলেন, বিষয়টি ধামাচাপা দিতে চেষ্টা করছে স্থানীয় একটি মহল। তারা ত্রিপুরা গৃহবধূর দিকে অভিযোগ তুলে তাকে বিভিন্নভাবে চাপ দিচ্ছে।

- Advertisement -islamibank

হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নিউজকে বলেন, আমাদের কাছে এ ধরনের কোনো অভিযোগ অসেনি। এ বিষয়ে আমি কিছু জানিনা।

হাটহাজারী থানার সেকেন্ড অফিসার মো. সেলিম জয়নিজকে বলেন, সোনাই ত্রিপুরা পাড়ার এক নারীকে মাতাল অবস্থায় মারধর করেছে স্থানীয় এক যুবক। আমরা অভিযোগ পেয়ে টিম পাঠিয়েছি। তবে ধর্ষণের কোনো ঘটনা ঘটেনি।

জয়নিউজ/রিফাত/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM