গ্রেনেড হামলাকারীদের শাস্তির দাবিতে খাগড়াছড়িতে মানববন্ধন

২০০৪ সালের ২১ আগস্ট গ্রেনেড হামলার সঙ্গে জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে খাগড়াছড়িতে।

- Advertisement -

বুধবার (২১ আগস্ট) বিকেল ৫টার দিকে জেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের উদ্যোগে দলীয় কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

- Advertisement -google news follower

খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহসভাপতি রণবিক্রম ত্রিপুরার সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, পৌরসভা মেয়র রফিকুল আলম, জেলা আ্ওয়ামী লীগের সহসভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, আওয়ামীলীগ নেতা জাহেদুল আলম,নির্মলেন্দু চৌধুরী, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আশুতোষ চাকমা, যুব ও ক্রীড়া সম্পাদক মংসেইপ্রু চৌধুরী অপু, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম দিদার, জেলা পরিষদ সদস্য জুয়েল চাকমা, আ. জব্বার,পার্থ ত্রিপুরা জুয়েল, শতরূপা চাকমা, জেলা যুবলীগ সভাপতি যতন কুমার ত্রিপুরা ও জেলা ছাত্রলীগ সভাপতি টিকো চাকমাসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা এতে অংশ নেয়।

বক্তরা এ সময় বলেন, গ্রেনেড হামলা চালিয়ে জননেত্রী শেখ হাসিনাকে হত্যা করে আওয়ামী লীগের নেতৃত্ব শূন্য করে দেশকে জঙ্গি রাষ্ট্রে পরিণত ষড়যন্ত্র করেছিল বিএনপি-জামায়াত জোট। এ ঘটনায় তারেক রহমানসহ জড়িতদের দেশে ফিরিয়ে এনে মামলার রায় কার্যকরের দাবি জানানো হয়।

জয়নিউজ/জাফর/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM