বন্দরের অর্জনে শ্রমিকদের অবদান অপরিসীম : মেয়র

চট্টগ্রাম বন্দরের স্বনির্ভরতা অর্জনের ক্ষেত্রে শ্রমিকদের অবদান অপরিসীম বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন।

- Advertisement -

মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) সকালে নিজ বাসভবনে চট্টগ্রাম বন্দর শ্রমিক কর্মচারী লীগ নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে তিনি একথা বলেন।

- Advertisement -google news follower

সাক্ষাতকালে মেয়র বন্দর সিবিএ নেতৃবৃন্দের উদ্দেশে বলেন, চট্টগ্রাম বন্দর হচ্ছে জাতীয় অর্থনীতির প্রাণ। এই বন্দর দেশের অর্থনৈতিক সাফল্যের ক্ষেত্রে নিয়ামক ভূমিকা পালন করে আসছে। বন্দর ব্যবহারকারী ব্যবসা প্রতিষ্ঠান ও ব্যবসায়ীদের জন্য জাতীয় উন্নয়নের স্বার্থে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন বন্দরের শ্রমিক কর্মচারীরা। তাই চট্টগ্রাম বন্দরের আয়-উপার্জন ও স্বনির্ভরতা অর্জনের ক্ষেত্রে আপনাদের অবদানকে খাটো করে দেখার সুযোগ নেই।

তিনি আরও বলেন, সিবিএ নেতৃবৃন্দকে বন্দর শ্রমিক কর্মচারীদের ন্যায্য স্বার্থসংশ্লিষ্ট বিষয় ছাড়াও চট্টগ্রাম বন্দরের সেবার বিষয়ে সার্বিকভাবে খেয়াল রাখতে হবে। যাতে চট্টগ্রাম বন্দর অর্থনৈতিকভাবে লাভবান হয়।

- Advertisement -islamibank

এ সময় বন্দর সিবিএ নেতৃবৃন্দের মধ্যে সভাপতি মোহাম্মদ মীর নওশাদ, সহ-সভাপতি নুরুল আবছার, নুরুল আমীন ভূঁইয়া, মোহাম্মদ আইয়ুব দোভাষ, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলমগীর, যুগ্ম সম্পাদক উৎপল বিশ্বাস, মো. শহীদুল্লাহ, সাংগঠনিক সম্পাদক সোহেল চৌধুরী, সহ সাংগঠনিক মো. আলমাস, অর্থ সম্পাদক আলী আকবর, শ্রম সম্পাদক মো. জাহিদ, স্বাস্থ্য সম্পাদক লোকমান, সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক শাহ আলম, ক্রীড়া সম্পাদক মো. দিদার ও প্রচার আবুল হাশেম প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত গত ৪ সেপ্টেম্বর চট্টগ্রাম বন্দরের বোর্ড সভায় চট্টগ্রাম বন্দর ব্যবহারকারী শ্রমিক কর্মচারী লীগকে সিবিএ হিসেবে স্বীকৃতি প্রদান করা হয়। চট্টগ্রাম বন্দর ব্যবহারকারী শ্রমিক কর্মচারী লীগকে বন্দর কর্তৃপক্ষ সিবিএ হিসেবে স্বীকৃতি দেওয়ায় মেয়র বন্দর শ্রমিক কর্মচারি লীগ নেতৃবৃন্দকে অভিনন্দন জানান।

জয়নিউজ/এফও/জেডএইচ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM