বান্দরবানে ৩ জিপচালক অপহৃত, ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি

বান্দরবানের রুমায় অপহৃত তিন জিপচালকের মুক্তিপণ বাবদ ১০ লাখ টাকা দাবি করেছে অপহরণকারীরা।

- Advertisement -

অপহৃতরা হলেন বাসু কর্মকার (৩২), নয়ন জলদাস (২৯) ও মো. মিজান (৩০)।

- Advertisement -google news follower

মঙ্গলবার (২০ আগস্ট) অপহৃতদের মোবাইল ফোন থেকে তাদের স্বজনদের ফোন করে এ মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা।

এদিকে অপহৃত তিন জিপচালককে উদ্ধারে সেনাবাহিনী, পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছেন। তবে এখনো পর্যন্ত অপহৃতদের কোনো খোঁজ পাওয়া যায়নি।

- Advertisement -islamibank

রুমা জিপ পরিবহণের লাইনম্যান মোহাম্মদ মিজানুর জয়নিউজকে বলেন, অপহরণকারী তিন জিপচালকের সঙ্গে হেলপারদেরও ধরে নিয়ে গিয়েছিল। কিছুদূর নেওয়ার পর হেলপারদের ছেড়ে দেয় তারা। পরে অপহৃতদের মুক্তিপণ বাবদ ১০ লাখ টাকা দাবি করেছে অপহরণকারীরা।

এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন জিপ মালিক-শ্রমিক সমিতি নেতা জানান, অস্ত্রধারী সন্ত্রাসীরা রুমায় চলাচলকারী জিপ-বাস পরিবহণ মালিকদের কাছে ২০ লাখ টাকা চাঁদা দাবি করেছিল। দাবি করা চাঁদার টাকা না দেওয়ায় শ্রমিকদের অপহরণ করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. নজরুল ইসলাম জয়নিউজকে বলেন, মিনজিরি পাড়ার মুখ থেকে অপহৃত তিন চালককে এখনো উদ্ধার করা যায়নি। অপহৃতদের উদ্ধারে যৌথবাহিনীর অভিযান অব্যাহত হয়েছে।

জয়নিউজ/আলাউদ্দিন/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM