ইয়াবা নিয়ে পুলিশের লুকোচুরি!

পটিয়ায় মমতাজ হোসেন নামে এক রোহিঙ্গা নাগরিকের কাছ থেকে ১৫ হাজার পিস ইয়াবা উদ্ধার নিয়ে লুকোচুরির অভিযোগ উঠেছে।

- Advertisement -

জানা যায়, শনিবার (১৭ আগষ্ট) বিকাল সাড়ে ৪টার দিকে শান্তিরহাট এলাকায় ইউনিয়ন ব্যাংকের সামনে থেকে রোহিঙ্গা মমতাজকে গ্রেপ্তার করা হয়। এসময় তার সঙ্গে থাকা ব্যাগ থেকে উদ্ধার করা হয় ১৫ হাজার পিস ইয়াবা।

- Advertisement -google news follower

গ্রেপ্তার রোহিঙ্গা নাগরিক মমতাজ হোসেন (৪৮) কক্সবাজার উখিয়া কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে পরিবার নিয়ে বসবাস করছিলেন।

খবর পেয়ে পটিয়া থানার এসআই মোবারকের কাছে এবিষয়ে জানতে চান স্থানীয় সংবাদকর্মীরা। তিনি জানান, ‘২ হাজার ৩০০পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

- Advertisement -islamibank

কিন্তু সংবাদকর্মীরা বিভিন্ন সোর্সের কাছ থেকে এসআই ১৫ হাজার পিস ইয়াবা হয়েছে জানতে পেরেছেন বলে জানালে এসআই মোবারক বলেন, ‘১৫ হাজার পিস ইয়াবার কথা যে বলেছে তাকে তার কাছে ধরে নিয়ে আসতে।

পরে পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বোরহান উদ্দিন বিষয়টি কিছুক্ষণ পর জানাবেন বললেও রাত সাড়ে ১১টার দিকে সংবাদকর্মীদের ১৫ হাজার পিস ইয়াবা উদ্ধার এবং রোহিঙ্গা নাগরিক গ্রেপ্তারের বিষয়টি স্বীকার করেন।

পরে এসআই মোবারকের নিকট ইয়াবা নিয়ে ইয়াবা নিয়ে লুকোচুরির বিষয়টি জানতে চাইলে তিনি জানান, ‘আসলে ওই সময়ে উদ্ধার করা ইয়াবাগুলো হিসাব করা হয়নি। তাছাড়া মূলহোতাকে ধরার জন্য এ কৌশল নেওয়া হয়েছে।’ কিন্তু হিসাব না করে সুনির্দিষ্টভাবে ২ হাজার ৩০০পিস ইয়াবা কেন বলা হল এ ব্যাপারে জানতে চাইলে তিনি হেসে বিষয়টি এড়িয়ে যান।

ইয়াবা নিয়ে পুলিশ ও সাংবাদিদের মধ্যে এ ধরনের লুকোচুরি এবং সময়ক্ষেপণ প্রসঙ্গে পটিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন খান জয়নিউজকে বলেন, ‘আমাকে জানানো হয়েছে সন্ধ্যা ৬টায়। তবে কত পিস ইয়াবা পেয়েছে তখন আমাকে জানানো হয়নি। এ বিষয়ে তদন্ত করা হচ্ছে।

জয়নিউজ/কাউছার/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM