দেয়ালিকায় বঙ্গবন্ধু স্মরণ

নগরের পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (পিসিআইইউ) সাংবাদিকতা বিভাগের দেয়ালিকা ‘সংযোগ’ এর দ্বিতীয় সংখ্যার মোড়ক উন্মোচন করা হয়েছে। এবারের সংখ্যায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধাভরে স্মরণ করে বেশ কয়েকটি লেখা প্রকাশ করা হয়।

- Advertisement -

শনিবার (১৭ আগস্ট) বেলা দেড়টায় পিসিআইইউ ক্যাম্পাসে দেয়ালিকার মোড়ক উন্মোচন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. নুরল আনোয়ার।

- Advertisement -google news follower

উপাচার্য বলেন, বঙ্গবন্ধু ছিলেন বলেই আমরা স্বাধীনতা অর্জন করেছি। তাঁর স্বপ্ন ও আদর্শ বাস্তবায়ন করতে হবে। তাঁর আদর্শ নতুন প্রজন্মের মাঝে ছড়িয়ে দিতে হবে। আর সেই লক্ষ্যে এ ধরনের প্রকাশনা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। সাংবাদিকতা বিভাগের এ ধরনের উদ্যোগ তাই প্রশংসনীয়।

দেয়ালিকায় বঙ্গবন্ধু স্মরণ

- Advertisement -islamibank

এসময় আরো বক্তব্য রাখেন ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক ড. ফসিউল আলম, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. মফজল আহমেদ, সমাজবিজ্ঞান অনুষদের ডিন মো. ইউনুস, সাংবাদিকতা বিভাগের সমন্বয়ক অধ্যাপক ড. সহিদ উল্যাহ (লিপন), বিভাগের চেয়ারম্যান দিলরুবা আক্তার।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

জয়নিউজ/পার্থ/এমজেএইচ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM