ব্রাজিল দলে ফিরেছেন নেইমার

ব্রাজিল দলে ফিরেছেন তারকা ফুটবলার নেইমার। আগামী মাসে যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিতব্য কলম্বিয়া ও পেরুর সঙ্গে ম্যাচে ঘোষিত দলে ডাক পেয়েছেন তিনি।

- Advertisement -

নেইমার ছাড়াও ডাক পেয়েছেন সম্ভাবনাময় ফরোয়ার্ড ভিনিসিয়ুস জুনিয়র। চোটের কারণে সবশেষ কোপা আমেরিকায় দলে ছিলেন না নেইমার ও ভিনিসিয়ুস। তবে এই দু’জনেরে অনুপস্থিতিতে কোপার শিরোপা ঘরে তুলে ব্রাজিল।

- Advertisement -google news follower

আগামী ৭ সেপ্টেম্বর কলম্বিয়ার এবং ১১ সেপ্টেম্বর পেরুর মুখোমুখি হবে ব্রাজিল।তবে এই দুই ম্যাচে বাদ পড়েছেন কোপায় খেলা ব্রাজিল দলের সাতজন। তারা হলেন ক্যাসিও, মিরান্ডা, ফিলিপে লুইস, উইলিয়ান, ফার্নান্দিনহো, গ্যাব্রিয়েল জেসুস ও এভারটন।

ব্রাজিল দল: এডেরসন, ওয়েভারটন, দানি আলভেজ, ফ্যাগনার, হোর্হে, অ্যালেক্স সান্দ্রো, এডের মিলিতাও, মার্কুইনহোস, থিয়াগো সিলভা, সামির, আর্থার, কাসেমিরো, ফাবিনহো, অ্যালান, লুকাস পাকুয়েতা, ফিলিপ কুতিনহো, নেইমার, রিচার্লিসন, ডেভিড নেরেজ, ব্রুনো হেনরিক, রবার্তো ফিরমিনো ও ভিনিসিয়ুস জুনিয়র।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM