‘বঙ্গবন্ধুকে ঘিরে বাঙালি জাতীয়তাবাদী চেতনার উন্মেষ ঘটেছিল’

বঙ্গবন্ধুকে যারা ভালোবাসতে পারে না তারা কখনো বাংলাদেশকে ভালোবাসতে পারে না বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম নগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক ও চট্টগ্রাম জেলা কারা পরিদর্শক সালাউদ্দিন আহমেদ।

- Advertisement -

তিনি বলেন, বঙ্গবন্ধুকে ঘিরে বাঙালি জাতীয়তাবাদী চেতনার উন্মেষ ঘটেছিল। তিনি পুরো জাতিকে ঐক্যবদ্ধ করেছিলেন। ফলে আমরা একটা স্বাধীন ভূখন্ড পেয়েছি।

- Advertisement -google news follower

১৫ আগস্ট (বৃহস্পতিবার) জাতীয় শোক দিবস উপলক্ষে হালিশহর থানার ২৫ ও ২৬ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত আলোচনা সভা ও দুস্থদের মাঝে খাবার বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা মনির উল্লাহ খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নগর যুবলীগ নেতা সুমন দেবনাথ। প্রধান বক্তা ছিলেন নগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতা আবদুর রশীদ লোকমান।

- Advertisement -islamibank

সভায় আরো বক্তব্য রাখেন নগর স্বেচ্ছাসেবক লীগ নেতা লুৎফর রহমান কিরণ, জাওয়াদ আলী চৌধুরী, ওমর ফারুক, মফিজুর রহমান দুলাল, জাহাঙ্গীর আলম রুমান, আমজাদ খান।

জয়নিউজ/এমজেএইচ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM