মেষ পাবে সাহায্য, বৃষ সম্মান

মেষ: দিনটিতে বন্ধুদের সাহায্য লাভের যোগ প্রবল। বাড়িতে বড় ভাই-বোনের বিবাহ সংক্রান্ত কোনো অনুষ্ঠান থাকতে পারে। ব্যবসায়ীদের আয় বাড়বে। বন্ধুদের সঙ্গে দূরে কোথাও যাত্রার যোগ।

- Advertisement -

বৃষ: দিনটি সুনাম সম্মান ও মর্যাদা বৃদ্ধির। সামাজিক বা স্থানীয় কোনো জনকল্যাণমূলক কাজে অংশ নিতে পারেন। প্রভাবশালী ব্যক্তির সঙ্গে পরিচয় হতে পারে। রাজনৈতিক কাজে সম্মানিত হতে পারেন। কোনো গুণীজন সম্মাননা অনুষ্ঠানে পুরষ্কৃত হতে পারেন।

- Advertisement -google news follower

মিথুন: দিনটি ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে সাফল্য লাভের। বাড়িতে কোনো মিলাদ বা ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করতে পারেন। বিদেশ থেকে দেশে আগমনের যোগ প্রবল। জীবিকার জন্য বিদেশ যাত্রার সুযোগ আসবে।

কর্কট: দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসায়িক কাজ-কর্ম আরম্ভ করতে পারেন। পাওনাদারের ধার শোধ করার সুযোগ আসবে। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। দুর্ঘটনা থেকে সতর্ক হতে হবে।

- Advertisement -islamibank

সিংহ: দিনটি ভালো যাবে। দাম্পত্য সুখ-শান্তি বাড়বে। ব্যবসায়ীরা ভালো রোজগারের সুযোগ পাবেন। কোনো আত্মীয়ের বাড়িতে বেড়াতে যেতে পারেন।

কন্যা: দিনটি ভালো যাবে না। গোপন শত্রুতা থেকে সতর্ক হতে হবে। কাজের লোকের উপর বেশি নির্ভর করা ঠিক হবে না। আজ কোনো স্বজনের সঙ্গে ঝগড়ায় জড়িয়ে পড়তে পারেন।

তুলা: দিনটি ভালো যাবে। রোমান্টিক যোগাযোগে সাফল্য আশা করতে পারেন। সন্তানের সঙ্গে কোনো কারনে ভুল বোঝাবুঝি হওয়ার আশঙ্কা। প্রিয়জনের সঙ্গে রহস্যজনক কোনো ঘটনা ঘটতে পারে।

বৃশ্চিক: দিনটি ভালো যাবে। ব্যবসায়ীদের আয় বাড়বে। গৃহে আত্মীয়-স্বজন ও বন্ধু-বান্ধবের আগমন হতে পারে। কোনো আত্মীয়র সাহায্য পেতে পারেন। যানবাহন ক্রয় করার যোগ প্রবল।

ধনু: দিনটি ভালো যাবে। ছোট ভাই-বোনের কাছ থেকে কিছু আর্থিক সাহায্য আশা করতে পারেন। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। প্রকাশক, সাংবাদিক ও মিডিয়াকর্মীদের কাজের ব্যস্ততা শুরু হতে পারে।

মকর : দিনটি বকেয়া ধন লাভের। খুচরা ও পাইকারি মুদি দোকানদারদের ভালো আয়ের যোগ রয়েছে। আজ কোনো সামাজিক অনুষ্ঠানে অংশ নেওয়ার যোগ। বিকালের দিকে বাড়িতে বন্ধু-বান্ধব বা আত্মীয়দের আগমন হতে পারে।

কুম্ভ: দিনটি প্রভাব-প্রতিপত্তি বৃদ্ধির। আজ খুব ব্যস্ত থাকতে হবে। সাংগঠনিক কোনো পুনর্মিলনে অংশ নিতে পারেন। অসুস্থদের শরীর ভালো হয়ে উঠবে। জীবনসঙ্গীকে নিয়ে কোথাও বেড়াতে যেতে পারেন।

মীন: দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসায়িক ক্ষেত্রে ব্যয় বাড়বে। দূরের যাত্রার যোগ প্রবল। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সি ব্যবসায়ীদের ভালো আয় হতে পারে। বিদেশ থেকে কিছু টাকা আসতে পারে।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM