বাথরুমে পা পিছলে আহত হুইপ সামশুল হক

জাতীয় সংসদের হুইপ ও চট্টগ্রাম-১২ (পটিয়া) আসনের সংসদ সদস্য সামশুল হক চৌধুরী বাথরুমে পা পিছলে পড়ে আহত হয়েছেন।

- Advertisement -

বুধবার (১৪ আগস্ট) দুপুরে পটিয়া উপজেলার শোভনদন্ডী ইউনিয়নের রশিদাবাদ গ্রামের নিজ বাড়ি ‘পটিয়া হাউজে’গোসল করতে গিয়ে তিনি এ দুর্ঘটনায় পড়েন।

- Advertisement -google news follower

দুর্ঘটনার পর ব্যথা অনুভব হলে হুইপ ব্যক্তিগত গাড়ি নিয়ে দ্রুত পটিয়ার সেন্ট্রাল হসপিটালে গিয়ে প্রাথমিক চিকিৎসা নেন। এসময় তাঁর কোমর ও শরীরের কয়েকটি স্থানে আঘাতের চিহ্ন দেখতে পান চিকিৎসকরা।

এদিকে হুইপ বাথরুমে পড়ে আঘাত পাওয়ার খবর ছড়িয়ে পড়লে দলীয় নেতা-কর্মীরা তাঁকে দেখতে তাঁর বাড়িতে ছুটে যান।

- Advertisement -islamibank

তাঁকে দেখতে পটিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী, পটিয়া উপজেলা আ’লীগ সভাপতি আ ক ম শামসুজ্জামান চৌধুরী, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র অধ্যাপক হারুনুর রশিদ, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান দেবব্রত দাশ দেবু, জেলা আ’লীগ নেতা সাবেক চেয়ারম্যান নাসির আহমদ, পৌরসভা আ’লীগের সহসভাপতি বিমল মিত্র হুইপকে দেখতে তাঁর বাড়িতে যান।

পৌর মেয়র অধ্যাপক হারুনুর রশিদ জয়নিউজকে বলেন, হুইপ গত তিনদিন ধরে নিজ গ্রামের বাড়িতে রয়েছেন। ঈদ উপলক্ষে উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত দলীয় নেতা-কর্মী ছাড়াও সাধারণ মানুষের সঙ্গে তিনি ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন। বুধবার দুপুরে বাথরুমে গোসল করতে গিয়ে তিনি টাইলসে পা স্লিপ করে পড়ে যান। এসময় তিনি কোমরসহ শরীরের কয়েকটি জায়গায় আঘাত পান। পরে পটিয়া সেন্ট্রাল হসপিটালে তাঁকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। ডাক্তারের পরামর্শে বর্তমানে হুইপ পটিয়া হাউসে বিশ্রামে রয়েছেন। তিনি সবার দোয়া চেয়েছেন।

জয়নিউজ/কাওসার আলম/এমজেএইচ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM