লতিফপুর বন্ধন সমিতির বৃক্ষরোপণ

সীতাকুণ্ডে লতিফপুর বন্ধন সমিতির উদ্যোগে বৃক্ষরোপণ ও চারা বিতরণ করা হয়েছে।

- Advertisement -

মঙ্গলবার (১৩ আগস্ট) বিকেলে আবদুল জলিল উচ্চ বিদ্যালয় মাঠে এ কর্মসূচি পালন করা হয়।

- Advertisement -google news follower

এতে প্রধান অতিথি ছিলেন সীতাকুণ্ড উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম আল মামুন।

তিনি বলেন, বৃক্ষ মানুষের প্রাণ, বৃক্ষ মায়ের মতো, জন্ম থেকে মৃত্যু পর্যন্ত বৃক্ষের প্রয়োজন। তিনি পতিত জমি ও রাস্তার দুই পাশে বৃক্ষরোপণের আহ্বান জানান।

- Advertisement -islamibank

সংগঠনের সভাপতি ও স্থানীয় মেম্বার নাজিম উদ্দিনের সভাপতিত্বে ও সমিতির সাধারণ সম্পাদক বদিউল আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সীতাকুণ্ড প্রেসক্লাবের সভাপতি এম সেকান্দর হোসাইন। আবদুল জলিল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহুরুল আলম, লতিফপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মমতাজ জাহান।

এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সহসভাপতি এস এম আল নোমান, সাবেক মেম্বার জামাল উদ্দিন বাবুল, আসলাম হাবীব, উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক বদিউল আলম জসিম, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সৈয়দ সাম্স মুহাম্মদ লেলিন, প্রদীপ, মোস্তফা, সাবেক মেম্বার আবু সিদ্দিক প্রকাশ কালু সওদাগর, বন্ধন সমিতির সদস্য ইকবাল, সেলিম, এসকান্দর, নুরুল করিম, ইব্রাহিম, নয়ন, বদিউল আলম ও জসিম।

জয়নিউজ/সেকান্দর/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM