পটিয়ায় খালেদা জিয়ার মুক্তির দাবিতে লিফলেট বিতরণ

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে লিফলেট বিতরণ করেছেন দক্ষিণ জেলা বিএনপি সহসভাপতি ও উপজেলার সাবেক চেয়ারম্যান ইদ্রিস মিয়া।

- Advertisement -

মঙ্গলবার ( ১৩ আগস্ট) ঈদের দ্বিতীয় দিন তার নিজ গ্রাম ছনহরায় ঈদপুনর্মিলনী উপলক্ষে মেজবানে দলের নেতা-কর্মী ও সমর্থকদের মাঝে এ লিফলেট বিতরণ করেন।

- Advertisement -google news follower

এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি নেতা নাছির উদ্দীন, ছনহরা ইউনিয়ন চেয়ারম্যান আবদুর রশিদ দৌলতি, জাফর আহমেদ ফারুকী, দিদারুল আলম সিকদার, জাফর আহমেদ চৌধুরী, সেলিম মাস্টার, উপজেলা যুবদল সাধারণ সম্পাদক আবদুল করিম মেম্বার, জাগির মেম্বার, উপজেলা ছাত্রদলের সভাপতি এসএম সুমন, আবদুর রহিম, এমএ রুবেল ও জায়দুল হক মেম্বার।

ইদ্রিস মিয়া বলেন, খালেদা জিয়ার মুক্তির জন্য আন্দোলনের কোনো বিকল্প নেই। রাজপথে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন সংগ্রামে ঝাঁপিয়ে পড়তে হবে। সময় এসেছে দূর্বার গতিতে আন্দোলনে এগিয়ে যাবার। তিনি এসময় উপজেলা বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

জয়নিউজ/কাউছার/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM