সমৃদ্ধশালী রাষ্ট্রে পরিণত হোক বাংলাদেশ: নওফেল

জমিয়তুল ফালাহ মাঠে সকাল ৮টায় নামাজ আদায়ের মধ্যদিয়ে শুরু হয় শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলের ঈদ ব্যস্ততা। এরপর চশমা হিলের বাসায় এসে বাবা সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর কবর জিয়ারত করেন তিনি।

- Advertisement -

পরে নেতাকর্মী ও শুভানুধ্যায়ীদের সঙ্গে কোলাকুলি ও শুভেচ্ছা বিনিময় করে সবার সঙ্গে ঈদ আনন্দ ভাগাভাগি করেন তিনি।

- Advertisement -google news follower

নওফেলের বাসায় ঈদ শুভেচ্ছা জানাতে আসেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কমিশনার মো. মাহাবুবর রহমান।

বাসায় আগত অতিথিদের সাদা ভাতের সঙ্গে গরু ও খাসি-মুরগির মাংস দিয়ে আপ্যায়ন করেন নওফেল। সেলফি ও ছবি তোলেন বাসায় আসা সকলের সঙ্গে।

- Advertisement -islamibank

এসময় নওফেল বলেন, মহান আল্লাহর সন্তুষ্টি অর্জনের জন্য পশু কোরবানি দেওয়ার মাধ্যমে আমরা পবিত্র ঈদুল আজহা পালন করি। সকলের কোরবানি রাব্বুল আলামিন কবুল করুন। স্রষ্টার দরবারে আমি, আপনি, আমরা, তারা, সবাই আশরাফুল মাখলুকাত, বর্ণ ধর্ম নির্বিশেষে। সবার মধ্যে ছড়িয়ে পড়ুক কোরবানির আত্মত্যাগের শিক্ষা, একটি সাম্প্রদায়িক সম্প্রীতির উজ্জ্বল উদাহরণ হয়ে থাকি আমরা। সেই সঙ্গে প্রার্থনা করি বঙ্গবন্ধুর সোনার বাংলা অর্জিত হোক তার সুযোগ্যা কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে। একটি সমৃদ্ধশালী কল্যাণ রাষ্ট্রে পরিণত হোক বাংলাদেশ।

জয়নিউজ/পার্থ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM