রোগীদের জন্য পোলাও কোরমা রোস্ট

ঈদুল ফিতরের মতো ঈদুল আজহাতেও রোগীদের জন্য দুপুরে বিশেষ খাবারের আয়োজন করেছে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল কর্তৃপক্ষ। খাবারের মেনুতে রয়েছে পোলাও, মুরগির রোস্ট, লাউ দিয়ে খাসির মাংসের রেজালা ও খাসির কোরমা। তবে রাতে থাকবে নিয়মিত খাবার।

- Advertisement -

এদিকে ঈদেও চমেক হাসপাতালে সার্বক্ষণিক চিকিৎসাসেবা চালু রয়েছে। প্রতিদিনের মতো জরুরি বিভাগে দায়িত্ব পালন করছেন চিকিৎসকরা। ওয়ার্ডগুলোতে সকাল থেকেই রোগীদের সেবা দিচ্ছেন চিকিৎসক ও নার্সরা।

- Advertisement -google news follower

সারা দেশে ডেঙ্গুর প্রকোপের কারণে দেশের সব হাসপাতালের চিকিৎসকদের ছুটি বাতিল করেছে সরকার। চমেক হাসপাতালের ১৩নং মেডিসিন ওয়ার্ডে স্থাপিত ডেঙ্গু ব্লকেও চিকিৎসা সেবা দিচ্ছেন চিকিৎসকরা।

চমেক হাসপাতালের উপ-পরিচালক ডা. আখতারুল ইসলাম জয়নিউজকে বলেন, ঈদেও হাসপাতালের সার্বক্ষণিক চিকিৎসাসেবা চালু রয়েছে। ঈদ উপলক্ষে দুপুরে রোগীদের জন্য আয়োজন করা হয়েছে বিশেষ খাবার। যেখানে থাকবে খাসির কোরমা, মুরগির রোস্ট, লাউ দিয়ে খাসির মাংসের রেজালা এবং পোলাও। রাতে যথারীতি নিয়মিত খাবার চলবে। তবে নিয়মিত খাবারটিও উন্নতমানের হবে।

- Advertisement -islamibank

জয়নিউজ/আরডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM