সিএমপি কমিশনারের সেলফি

মো. মাহবুবুর রহমান। সম্প্রতি চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশে কমিশনার হিসেবে যোগদান করেছেন তিনি।

- Advertisement -

রোববার সামাজিক যোগাযোগ মাধ্যমে সিএমপি কমিশনারের একটি ছবি ভাইরাল হয়েছে।

- Advertisement -google news follower

ছবিতে দেখা যায়, সিএমপি কমিশনার তাঁর ছোট ছেলেকে নিয়ে রিকশায় চড়ে স্কুলে যাচ্ছিলেন। রাত দশটার দিকে তার ফেসবুক ওয়ালে লিখেছেন, “ছোট ছেলেকে রিকশায় স্কুলে নেয়ার পথে সেলফির মজাই আলাদা…”

তাঁর ওয়ালের ঐ ছবিতে গত রাত থেকে সোমবার বিকেল ৪টা পর্যন্ত লাইক হয়েছে ২ হাজার ৭শ। কমেন্ট করেছেন ৪১৬ জন এবং শেয়ার করেছেন ৫৮ জন।

- Advertisement -islamibank

এ ব্যাপারে মুক্তিযোদ্ধা জাহেদ কমিশনারের ফেসবুক ওয়ালে লিখেছেন, দেখে খুব ভাল লাগছে। গর্ব করে বলতে পারবো আমার আঙ্কেল একজন সৎ নীতিবান পুলিশ কমিশনার। আল্লাহপাক আপনার সহায় হোন।

মামুন আব্দুল্লাহ নামের অপর একজন লিখেছেন, “আমি মনে করি রাষ্ট্রের একজন দায়িত্বশীল ব্যক্তির জন্য রিক্সায় ওঠা অনিরাপদ। রাষ্ট্র হারাবে একজন সৎ অফিসার আমরা হারাবো আমাদের শ্রদ্ধেয় বড় ভাই।”

অনেকেই সেই ছবি শেয়ার দিয়ে মন্তব্য করছেন তাঁর গাড়ি নেই। তবে তথ্যটি ভুল।

সিএমপি কমিশনারের স্টাফ অফিসার মংনে থোয়াই মারমা জয়নিউজকে বলেন, “ঢাকায় স্যারের পরিবার থাকেন। স্যারের গাড়িও আছে। তিনি গাড়ি ব্যবহার না করে রিক্সায় চড়ে তাঁর ছোট ছেলেকে নিয়ে স্কুলে গিয়েছেন।”

জয়নিউজ/এফএম/জেডএইচ

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM