চসিক পূজা উদযাপন পরিষদের কমিটি, সুমন সভাপতি রতন সম্পাদক

চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, ভিন্নতার কারণে ধর্মের পার্থক্য থাকলেও সবার লক্ষ্য এক, সৃষ্টিকর্তার সন্তুষ্টি লাভ ও তার আশীর্বাদ কামনা। সবধর্মের প্রার্থনার মূল লক্ষ্য।

- Advertisement -

শনিবার (১০ আগস্ট) চসিক অডিটরিয়ামে অনুষ্ঠিত চসিক পূজা উদযাপন পরিষদের সাধারণ সভায় তিনি এসব কথা বলেন।

- Advertisement -google news follower

এতে সভাপতিত্ব করেন, চসিক পূজা উদযাপন পরিষদের সভাপতি কাউন্সিলর শৈবাল দাশ সুমন।

মেয়র আরো বলেন, দুর্গোৎসব ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের উৎসব। বর্তমান সরকার এ উৎসবকে রাষ্ট্রিয় উৎসব হিসাবে স্বীকৃতি দিয়েছে। কাজেই এই পূজা যাতে স্বার্থক সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন হয় সেই বিষয়ে সকলকে সজাগ থেকে কাজ করতে হবে।

- Advertisement -islamibank

সভায় গত বৎসরের পূজার সফলতা নিয়ে আলোচনা করেন সাবেক সাধারণ সম্পাদক বিপ্লব কুমার চৌধুরী, অর্থ প্রতিবেদন পাঠ করেন অর্থ সম্পাদক রূপন কান্তি দাশ।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রকৌশলী হারাধন আচার্য, প্রকৌশলী ঝুলন কুমার দাশ, সুদীপ বসাক, সোমনাথ দাশগুপ্ত রাজু, রতন দত্ত, তবলু দাশ, অরুন কান্তি দাশ, বিকাশ দে, সমীর কর ও সরোজ গুহ।

সভায় সর্বসম্মতিক্রমে কাউন্সিলর শৈবাল দাশ সুমন সভাপতি ও জনসংযোগ শাখার প্রধান ক্যামেরাম্যান রতন চৌধুরীকে সাধারণ সম্পাদক করে চসিক পূজা উদযাপন পরিষদ গঠন করা হয়।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM