নিখোঁজ ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে নিখোঁজ ছাত্রলীগ নেতা নুরুল কবিরের (১৭) লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (৯ আগস্ট) সন্ধ্যায় লাশ উদ্ধার করা হয়।

- Advertisement -

পুলিশ ও স্থানীয়রা জানায়, নাইক্ষ্যংছড়ি উপজেলার দৌছড়ি ইউনিয়নের শীলঘাট এলাকার পাহাড়ি ছড়া থেকে ছাত্রলীগ নুরুল কবিরের লাশ উদ্ধার করে পুলিশ। লাশের মুখের একপাশে আঘাতের চিহ্ন রয়েছে। লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

- Advertisement -google news follower

স্থানীয় আওয়ামী লীগ নেতা মো. ইমরান জানান, পাহাড়ি ছড়ায় বরশি দিয়া মাছ ধরতে গিয়ে বৃহস্পতিবার (৮ আগস্ট) নিখোঁজ হন ছাত্রলীগ নেতা নুরুল কবির। ধারণা করা হচ্ছে, মাছ ধরার সময় পড়ে গিয়ে পাথরে ধাক্কা খেয়ে মৃত্যু হয়েছে তার।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, নিখোঁজের একদিন পর ছড়ার পানি থেকে নিখোঁজ ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।

- Advertisement -islamibank

জয়নিউজ/আলাউদ্দিন/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM