কাশ্মীর: জল ঘোলা করলেই ব্যবস্থা

র‌্যাব প্রধান বেনজির আহমেদ বলেছেন, কাশ্মীর নিয়ে দেশে জলঘোলা করার চেষ্টা করবেন না। এরপরও যদি কেউ সে চেষ্টা করেন, তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

- Advertisement -

শুক্রবার (৯ আগস্ট) দুপুরে রাজধানীর কারওয়ান বাজারে র‌্যাব মিডিয়া সেন্টারে ঈদ নিরাপত্তা বিষয়ক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

- Advertisement -google news follower

র‌্যাব প্রধান বলেন, কাশ্মীর ইস্যুতে আমাদের কোনো মন্তব্য নেই। কারণ এটি ভারতের অভ্যন্তরীণ বিষয়। দেশে আল্ট্রা ইসলামিস্টের সংখ্যা বেশি নয়। যারা রযেছে তারা ২৪ ঘণ্টা নজরদারিতে রয়েছে। তবে আশা করব, কাশ্মীর নিয়ে কেউ জলঘোলা করবে না।

আরও পড়ুন: কাশ্মীরে বিধিনিষেধ আংশিক শিথিল

- Advertisement -islamibank

বেনজির বলেন, কাশ্মীর দেশের সমস্যা নয়, বিষয়ও নয়, সেটি নিয়ে দেশে অনাকাঙ্ক্ষিতভাবে, অযাচিতভাবে ঝামেলা সৃষ্টির চেষ্টা করলে অবশ্যই কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

সম্প্রতি র‌্যাব-৭ এর সাবেক অধিনায়ক (সিও) হাসিনুর রহমানকে ডিবি পরিচয়ে পল্লবীর বাসা থেকে তুলে নেওয়ার অভিযোগ করেছে তার পরিবার।

পরিবারের পক্ষ থেকে এ অভিযোগে গত বুধবার রাত ১টায় পল্লবী থানায় জিডি করা হয়েছে। হাসিনুর এক সময় র‌্যাব-৫ ও র‌্যাব-৭ এর অধিনায়ক ছিলেন। তিনি বিজিবিতেও বেশকিছু দিন দায়িত্ব পালন করেছিলেন।

আরও পড়ুন: কাশ্মীর সঙ্কটের কোনো সামরিক সমাধান নেই: ইরান

হাসিনুরকে খুঁজে বের করার বিষয়ে পদক্ষেপ জানতে চাইলে র‌্যাব ডিজি বলেন, অনেক মানুষকেই তো খুঁজে পাওয়া যায় না। খুঁজে না পাওয়াটা শুধু বাংলাদেশে নয়, যুক্তরাষ্ট্র, বৃটেন, ইউরোপেও মানুষ নিখোঁজ হয়। একজনকে খুঁজে না পাওয়াটা কোনো বাহিনীর ব্যর্থতা নয়। আমাদের পক্ষ থেকে পরিবারের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে। আমরা জ্ঞাত আছি।

এ বিষয়ে কাজ করছি। যদি কারো কাছে কোনো তথ্য থাকে তাহলে জানালে আমরা ব্যবস্থা নিব।, বলেন তিনি।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM