দুই মাস নিষিদ্ধ জেসুস

আন্তর্জাতিক ফুটবল থেকে দুই মাসের জন্য নিষিদ্ধ করা হয়েছে ব্রাজিলিয়ান তারকা ফুটবলার গ্যাব্রিয়েল জেসুসকে। নিষেধাজ্ঞার পাশাপাশি ৩০ হাজার ডলার জরিমানাও করা হয়েছে তাকে।

- Advertisement -

কোপা আমেরিকার ফাইনালে রেফারির সিদ্ধান্তের প্রতিবাদ এবং অসদাচরণ করায় তাকে এ শাস্তি দিয়েছে দক্ষিণ আমেরিকান ফুটবল ফেডারেশন (কনমেবল)।

- Advertisement -google news follower

গত মাসে ঘরের মাঠে হওয়া কোপা আমেরিকায় চ্যাম্পিয়ন হয়েছে ব্রাজিল। ফাইনাল ম্যাচে পেরুকে ৩-১ গোলে হারায় সেলেকাওরা। ম্যাচে ব্রাজিলের দ্বিতীয় গোলটি করেছিলেন জেসুস। পুরো ম্যাচেই খেলছিলেন দুর্দান্ত।

কিন্তু ম্যাচের ৭০ মিনিটের মাথায় দ্বিতীয় হলুদ কার্ডের ফলে লাল কার্ড দেখেন জেসুস। যে কারণে মাঠ ছাড়তে হয় তাকে। লাল কার্ড দেখে মাঠ ছাড়ার সময় ভিএআর বক্সে ধাক্কা দেন ব্রাজিলিয়ান স্ট্রাইকার।

- Advertisement -islamibank

তবে শিরোপা জয়ের পর ভিএআরকে ধাক্কা দেওয়ার ঘটনায় ক্ষমা চেয়েছিলেন জেসুস। ম্যাচের পর তিনি বলেন, আমি ওই ঘটনার জন্য ক্ষমা চাই। আমি সেটাকে এড়িয়ে যেতে পারতাম। আমাকে আরো অনেক বেশি পরিণত হতে হবে।

তাৎক্ষণিকভাবে ক্ষমা চেয়েও শাস্তির হাত থেকে রেহাই পাননি তিনি। তবে আগামী সাত দিনের মধ্যে শাস্তির বিরুদ্ধে আপিল করতে পারবেন তিনি।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM