মশক নিধনে ফিরিঙ্গিবাজারে চসিকের ক্রাশ প্রোগ্রাম

‘ডেঙ্গু ও চিকনগুনিয়া জ্বরে আতঙ্কিত না হয়ে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা গ্রহণ করতে হবে। বাড়ি ও আশপাশের এডিস মশার প্রজননস্থান ধ্বংস করতে হবে এবং আশপাশের পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে হবে।

- Advertisement -

বৃহস্পতিবার (৮ আগস্ট) চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) মশক নিধন ও পরিচ্ছন্নতা ক্রাশ প্রোগ্রাম উদ্বোধন করা হয়। এতে নগরের ৩৩নং ফিরিঙ্গিবাজার ওয়ার্ড কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব এসব কথা বলেন।

- Advertisement -google news follower

তিনি বলেন, নগরপিতা আ জ ম নাছির উদ্দীনের নির্দেশে ক্রাশ প্রোগ্রাম করেছি। ফিরিঙ্গীবাজার ওয়ার্ডের বিভিন্ন অলিতে-গলিতে মশার ওষুধ ছিটানো হয়েছে। এছাড়াও ৩৪নং পাথরঘাটা ওয়ার্ডে ভারপ্রাপ্ত কাউন্সিলর হিসাবে এলাকায় এডিস মশার প্রজনন বন্ধ ও ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতামূলক লিফলেট বিতরণ করেছি।

এতে উপস্থিত ছিলেন ৩৩,৩৪ ও ৩৫নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর লুৎফুন্নেছা দোভাষ বেবী, মহানগর যুবলীগ খোরশেদ আলম রহমান, মো. সাইফুউদ্দীন, জাহাঙ্গীর আলম, তাজ উদ্দীন, কনজু বিহারী, অনীল সদার ও বিভিন্ন স্কুলের শিক্ষার্থীরা।

জয়নিউজ/কাউছার/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM