বাবাকে দেখতে গিয়ে মেয়ে গ্রেপ্তার

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের মেয়ে মরিয়ম নওয়াজকে গ্রেপ্তার করেছে দেশটির দুর্নীতিবিরোধী তদন্ত সংস্থা জাতীয় তদন্ত ব্যুরো (ন্যাব)। তিনি দেশটির প্রধান বিরোধী দল পাকিস্তান মুসলিম লীগ নওয়াজের (পিএমএল-এন) সহসভাপতি।

- Advertisement -

বৃহস্পতিবার (৮ আগস্ট) লাহোরের কোট লাখপাত কারাগারে বাবা নওয়াজ শরিফের সঙ্গে সাক্ষাতের পর বাসায় ফেরার পথে তাকে গ্রেপ্তার করা হয়।

- Advertisement -google news follower

ন্যাবের প্রকাশিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বিচারাধীন চৌধুরী সুগার মিলের একটি দুর্নীতির মামলায় সংশ্লিষ্টতার দায়ে মরিয়ম নওয়াজ এবং তার চাচাতো ভাই ইউসুফ আব্বাসকে গ্রেপ্তার করা হয়েছে। বর্তমানে মরিয়ম নওয়াজকে ন্যাবের প্রধান কার্যালয়ে নেওয়া হচ্ছে।

এতে বলা হয়েছে, ন্যাবের চেয়ারম্যানের নির্দেশে চিকিৎসকদের একটি দল গ্রেপ্তার দুজনের মেডিকেল চেকআপ সম্পন্ন করবেন। আগামীকাল লাহোরে ন্যাবের আদালতে তাদের তোলা হবে।

- Advertisement -islamibank

জানা যায়, চৌধুরী সুগার মিলের দুর্নীতির মামলায় বৃহস্পতিবার ন্যাবে হাজিরা দেওয়ার কথা ছিল সাবেক পাক প্রধানমন্ত্রীর এই কন্যার। কিন্তু সেখানে হাজির না হয়ে লাহোরের কোট লাখপাত কারাগারে বাবা নওয়াজ শরিফের সঙ্গে সাক্ষাৎ করতে যান। সেখান থেকে ফেরার পথে ন্যাবের সদস্যরা তাকে গ্রেপ্তার করেন।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM