মানববন্ধন করছে বিএনপি

দুর্নীতি মামলায় পাঁচ বছরের সাজা পেয়ে কারাবন্দি দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবি এবং কারাগারে আদালত স্থানান্তরের প্রতিবাদে রাজধানীতে মানববন্ধন করছে বিএনপি। জাতীয় প্রেসক্লাবের সামনে সোমবার (১০ সেপ্টেম্বর) বেলা ১১টায় শুরু হয়েছে এই কর্মসূচি।

- Advertisement -

বেলা ১১টায় মানববন্ধন শুরু হওয়ার কথা থাকলেও সকাল ১০টার পর ব্যানার নিয়ে সড়কে দাঁড়িয়ে যান বিএনপি এবং অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

- Advertisement -google news follower

মানববন্ধনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, আব্দুল্লাহ আল নোমান, রুহুল আলম চৌধুরী, এ জেড এম জাহিদ হোসেন, আব্দুস সালাম, কাজী আবুল বাশার, সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, আমিনুল ইসলাম, ছাত্রদল সভাপতি রাজিব আহসানসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতারা বক্তব্য রাখেন। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ অন্যান্য শীর্ষ নেতারা এতে অংশ নেবেন।

মানববন্ধন ঘিরে কড়া নিরাপত্তা বেষ্টনি গড়ে তুলেছে পুলিশ। প্রেসক্লাব ও এর আশপাশের এলাকায় বিপুল আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে।

- Advertisement -islamibank

একই দাবিতে আগামী বুধবার দুই ঘণ্টার প্রতীকী অনশন পালন করবে দলটি।

জয়নিউজ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM