চাকরি গেল মিকি আর্থারের

ইতোমধ্যে বিশ্বকাপ ব্যর্থতার জেরে চাকরি হারিয়েছেন বাংলাদেশ, দক্ষিণ আফ্রিকা, শ্রীলঙ্কার কোচরা। এবার সেই তালিকায় যুক্ত হলেন পাকিস্তানের প্রধান কোচ মিকি আর্থার।

- Advertisement -

তবে তিনি একাই নন, দলের পুরো সাপোর্ট স্টাফদেরও সরিয়ে দেওয়া হয়েছে। বুধবার (৭ আগস্ট) এক সংবাদ বিজ্ঞপ্তিতে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) আর্থারের সঙ্গে চুক্তি নবায়ন না করার সিদ্ধান্ত জানিয়েছে।

- Advertisement -google news follower

পিসিবি জানিয়েছে, শুধু আর্থার নন, বোলিং কোচ আজহার মাহমুদ, ব্যাটিং কোচ গ্র্যান্ট ফ্লাওয়ার এবং ট্রেনার গ্র্যান্ট লুডেনের সঙ্গে তারা আর চুক্তি নবায়ন করছে না।

আর্থার অবশ্য এরইমধ্যে নতুন চাকরি খুঁজে পাওয়ার পথেই আছেন। এবারের বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ডের প্রধান কোচ ট্রেভর বেলিসের উত্তরসূরি হিসেবে তার নাম শোনা যাচ্ছে। আইপিএলের আগামী আসরে বেলিসকে সানরাইজার্স হায়দ্রাবাদের কোচ হিসেবে দেখা যাবে।

- Advertisement -islamibank

২০১৬ সালের মে’তে পাকিস্তান কোচের দায়িত্ব নিয়েছিলেন দক্ষিণ আফ্রিকান আর্থার। এই ৫১ বছর বয়সীর অধীনে ২০১৭ চ্যাম্পিয়নস ট্রফির শিরোপা জিতেছিল পাকিস্তান। তবে ২০১৯ বিশ্বকাপে তার অধীনে সরফরাজবাহিনী সেমিফাইনালে উঠতে ব্যর্থ হয়।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM