যেখানেই থাকি, দেশের সঙ্গে যোগাযোগ রাখছি: প্রধানমন্ত্রী

লন্ডন থেকে নিয়মিত দেশের সঙ্গে যোগাযোগ রাখার কথা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, আমি লন্ডন বা যেখানেই থাকি না কেন, প্রতিমুহূর্তে দেশের সঙ্গে যোগাযোগ রাখি, রাখছি। দেশের সংকটে আমি সর্বোচ্চ খেয়াল রাখি।

- Advertisement -

শনিবার (৩ আগস্ট) লন্ডন সময় বিকাল সাড়ে ৪টায় লন্ডনের সেন্ট্রাল হলে যুক্তরাজ্য আওয়ামী লীগ আয়োজিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে স্মরণসভায় তিনি প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।

- Advertisement -google news follower

প্রধানমন্ত্রী বলেন, জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে সুদূরপ্রসারী পরিকল্পনা নিয়েছি। জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবেলা করে কিভাবে উন্নয়নের মহাসড়কে দেশ এগিয়ে যাবে, সেই পরিকল্পনা নিয়েছি। প্রজন্মের পর প্রজন্ম যেন একটি সুখি-সমৃদ্ধ বাংলাদেশ পায়, সেটাই আমার লক্ষ্য।

তিনি আরও বলেন, আমরা ডিজিটাল বাংলাদেশ গড়েছি। ডিজিটাল বাংলাদেশের সুবিধা মানুষ পাচ্ছে। কিন্তু অপপ্রচার চালিয়ে যারা মানুষের ক্ষতি করে তাদের সম্পর্কে সবার সচেতন থাকা উচিত।

- Advertisement -islamibank

যুক্তরাজ্য আওয়ামী লীগ সভাপতি সুলতান মাহমুদ শরীফের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুকের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

জয়নিউজ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM