১৬ হাজার ইয়াবাসহ গ্রেপ্তার ৪

নগরের পাঁচলাইশে ১৫ হাজার ২০০ পিস ও কোতোয়ালিতে ৮০৫ পিস ইয়াবাসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

- Advertisement -

পাঁচলাইশে ইয়াবাসহ গ্রেপ্তার ৩
পাঁচলাইশের বায়েজীদ বোস্তামীর ষোলশহর আবাসিক এলাকায় ১৫ হাজার ২০০ পিস ইয়াবাসহ তিনজনকে গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা (উত্তর) পুলিশ।

- Advertisement -google news follower

গ্রেপ্তারকৃতরা হলেন- বার্মার মৃত শফিকুল ইসলামের ছেলে মো. নিয়াজ উদ্দিন (২৫), কক্সবাজারের মৃত সুলতান আহম্মদের ছেলে মো. আইয়ুব আলী (৪২) ও সীতাকুণ্ডের মৃত মোস্তাফিজুর রহমানের ছেলে মো. সেলিম (৩২)।

শুক্রবার (২ আগস্ট) গোপান সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

- Advertisement -islamibank

চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (উত্তর) অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মির্জা সায়েম মাহমুদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ষোলশহর থেকে তিজনকে আটক করা হয়। আটকের পর জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন ইয়াবা ক্রয়-বিক্রয়ের সঙ্গে জড়িত বলে স্বীকার করে।

তিনি আরো বলেন, গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।

কোতোয়ালিতে গ্রেপ্তার ১
কোতোয়ালির মেরিন ড্রাইভ রোড়ের পুরাতন ফিসারীঘাট এলাকায় থেকে ৮০৫ পিস ইয়াবাসহ মনির হোসেন (৩২) নামে একজনকে গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা (উত্তর) পুলিশ।

বৃহস্পতিবার (১ আগস্ট) অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মনির হোসেন ঢাকার বংশাল থানার মো. রেজাউল হকের ছেলে।

জয়নিউজ/রিফাত/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM