ডেঙ্গু প্রতিরোধে পরিচ্ছন্নতার বিকল্প নেই: বিডি ক্লিন

ডেঙ্গু প্রতিরোধে পরিষ্কার-পরিচ্ছন্নতার কোনো বিকল্প নেই। পরিচ্ছন্নতা শুরু হোক আমার থেকে- এই শ্লোগান নিয়ে পরিচ্ছন্ন বাংলাদেশ গড়ার লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছে বিডি ক্লিন নামের একটি সংগঠন।

- Advertisement -

২০১৬ সাল থেকে পরিষ্কার-পরিচ্ছন্নতা ও জনসচেতনতা বৃদ্ধিতে সপ্তাহে একদিন করে বিডি ক্লিন তাদের কর্মসূচি পালন করে। তারই ধারাবাহিকতায় শুক্রবার (২ আগস্ট) চট্টগ্রাম নগরের রেল স্টেশনকে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখা ও যাত্রীদের যত্রতত্র ময়লা আবর্জনা না ফেলার বিষয়ে সচেতনতামূলক কার্যক্রম করা হয়।

- Advertisement -google news follower

৩০০ শতাধিক বিডি ক্লিন সদস্যের সমন্বয়ে কর্মসূচিতে বিডি ক্লিনের জেলা সমন্বয়ক ফরহাদ জহির সঞ্চালনা করেন। এতে বিডি ক্লিনের বিভাগীয় সমন্বয়ক আদিল কবির সভাপতিত্ব করেন। এছাড়াও অতিথি ছিলেন চসিক কাউন্সিলর তারেক সোলাইমান, ওশানিক মাল্টিমিডিয়ার সিইও শাকিল আবেদীন, চট্টলার অধিকার ফোরামের চেয়ারম্যান কায়সার আলী চৌধুরী, মিনহাজ ফাউন্ডেশনের প্রধান নির্বাহী উল্লাস চৌধুরী, বিডি ক্লিন সমন্বয়ক আজিজ আরেফিন, মুহিবুল হাসান ও রাহিদ খলিল।

জয়নিউজ/পার্থ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM