সেই পরীক্ষার্থী গ্রেপ্তার

পরীক্ষার হলে নকল ধরায় দায়িত্বরত দুই শিক্ষককে মারধর করা নাজিম উদ্দিন নামে সেই পরীক্ষার্থীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

- Advertisement -

শুক্রবার (২ আগস্ট) রাতে নগরের বাকলিয়ার বড় কবরস্থান এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফজলুর রহমান ফারুকী।

- Advertisement -google news follower

জানা যায়, বৃহস্পতিবার (১ আগস্ট) সরকারি সিটি কলেজ কেন্দ্রে বিএড-এমএড পরীক্ষা চলাকালীন সময়ে প্রশাসনিক ভবনের ৫০২ নম্বর কক্ষে এমএড পরীক্ষা দিচ্ছিলেন নাজিম উদ্দিন। পরীক্ষা চলাকালিন তার কাছ থেকে নকল জব্দ করেন ওই কক্ষের দায়িত্বরত শিক্ষক ইকবাল হোসেন ও আরিফ মাহমুদ।

এ সময় ক্ষিপ্ত হয়ে নাজিম উদ্দিন তাদের সঙ্গে অশোভন আচরণ করেন এবং থাপ্পড়-লাথি দেন। পরে দ্রুত তিনি কলেজ ক্যাম্পাস থেকে বের হয়ে যান।

- Advertisement -islamibank

পরীক্ষা কমিটির সদস্য ও সিটি কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক নাছির ভূঁইয়া জয়নিউজকে বলেন, পরীক্ষা চলাকালীন সময়ে হলের দায়িত্বরত শিক্ষক নাজিম উদ্দিনের কাছ থেকে নকল জব্দ করে খাতা নিয়ে ফেলতে চাইলে তাদের সঙ্গে অশোভন আচরণ করেন। এক পর্যায়ে দুই শিক্ষককে শারীরিকভাবে লাঞ্ছিত করেন।
এ বিষয়ে আইনি ব্যবস্থা নিতে শিক্ষক ইকবাল হোসেন বাদি হয়ে নাজিম উদ্দিনের বিরুদ্ধে সদরঘাট থানায় মামলা করেছেন।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM